পশ্চিমবঙ্গ

west bengal

Derby Countdown : প্রতিটি বলের জন্য লড়াই করব, বলছেন ইস্টবেঙ্গল ডিফেন্ডার প্রিৎসে

By

Published : Nov 24, 2021, 11:03 PM IST

Derby Countdown
প্রতিটি বলের জন্য লড়াই করব, বলছেন ইস্টবেঙ্গল ডিফেন্ডার প্রিৎসে ()

ল্যাজিওর প্রাক্তনী ফ্রানজো প্রিৎসে (Franjo Prce) মনে করেন ডার্বিতে বেশ কিছু জায়গায় দলের উন্নতি প্রয়োজন। ক্রোট ফুটবলারের কথায়, "আমাদের বহু জায়গায় উন্নতি করতে হবে। আমরা সবাই ভুল করেছি। তবে আমরা কঠিন পরিশ্রম করছি। নিজেদের ডার্বির জন্য তৈরি করছি।"

পানাজি, 24 নভেম্বর : ডার্বির দিন যত এগিয়ে আসছে ততোই যেন উত্তাপ টের পাচ্ছেন দুই প্রধানের ফুটবলাররা ৷ তালিকায় রয়েছেন প্রথমবার ডার্বিতে মাঠে নামতে চলা লাল-হলুদের বিদেশি ডিফেন্ডার ফ্রানজো প্রিৎসে (Franjo Prce) ৷ এসসি ইস্টবেঙ্গল অধিনায়ক অরিন্দম ভট্টাচার্য (Arindam Bhattacharya) ইতিমধ্যে জানিয়েছেন দলের ভারতীয় ফুটবলাররা ডার্বির গুরুত্ব জানে। বিদেশিরাও বুঝে গিয়েছে ডার্বির গুরুত্ব। অধিনায়কের কথা যে অমূলক নয় তা স্টপার ফ্রানজো প্রিৎসের কথায় পরিষ্কার।

25 বছর বয়সি ক্রোয়েশিয়ান ডিফেন্ডার জানালেন, তারা প্রতিটি বলের জন্য লড়াই করবেন (Franjo Prce says will fight for every ball in Derby)। অনূর্ধ্ব-17 বিশ্বকাপ ফাইনালে খেলার অভিজ্ঞতা সম্পন্ন ডিফেন্ডার বলছেন, "আমরা প্রতিটি বলের জন্য লড়ব। নিজেদের সেরাটা নিংড়ে দেব। প্রাক্তন দলের হয়ে ডিসেম্বরে প্রথম ম্যাচে গোল করেছিলাম। ওই ম্যাচে আমরা জিতেছিলাম। আমি জামশেদপুর এফসি'র বিরুদ্ধে গোল করেছি, ভেবেছিলাম জিতব, কিন্তু তা হয়নি।"

ল্যাজিওর প্রাক্তনী মনে করেন ডার্বিতে বেশ কিছু জায়গায় দলের উন্নতি প্রয়োজন। ক্রোট ফুটবলারের কথায়, "আমাদের বহু জায়গায় উন্নতি করতে হবে। আমরা সবাই ভুল করেছি। তবে আমরা কঠিন পরিশ্রম করছি। নিজেদের ডার্বির জন্য তৈরি করছি। দলের প্রত্যেকটি ফুটবলার জানে এই ম্যাচের গুরুত্ব ৷ আমরা সমর্থকদের জন্যই জিততে চাই ৷" বলছেন প্রিৎসে।

আরও পড়ুন : Derby Countdown : ডার্বির আগে লাল-হলুদ রক্ষণকে বাড়তি সমীহ কৃষ্ণার

তিনি আরও জানান, আইএসএলের প্রতিটি ম্যাচ তাঁরা দেখছেন। ভারতীয় সতীর্থরা তাঁকে এই ম্যাচের গুরুত্ব বুঝিয়েছেন। তবে প্রতিপক্ষকে নিয়ে কাঁটাছাড়া করে লাল-হলুদের ক্রোয়েশিয়ান ডিফেন্ডার মনে করেন, "এটিকে মোহনবাগানের আক্রমণভাগ যথেষ্ট ভাল। আমাদের ডিফেন্স যথেষ্ট শক্তিশালী। অবশ্যই কঠিন লড়াই কিন্তু আমরা লড়তে তৈরি। আমরা আমাদের একশো শতাংশ দেব। প্রতিটি বলের জন্য ঝাঁপাবো। ফুটবলে অনেক কিছু হতে পারে। কোনও চেষ্টার ত্রুটি রাখব না।"

ABOUT THE AUTHOR

...view details