পশ্চিমবঙ্গ

west bengal

অনুশীলনে চোট পেলেন পূজারা, চিন্তায় ভারতীয় শিবির

By

Published : Jan 2, 2021, 5:53 PM IST

অস্ট্রেলিয়া সফরে ভারত ইতিমধ্যে দুটি টেস্ট খেলে ফেলেছে। একটিতে হেরেছে। আর একটিতে জিতেছে। তৃতীয় টেস্ট সিডনিতে শুরু 7 জানুয়ারি থেকে। ইতিমধ্যে এই সিরিজে ভারতের একাধিক খেলোয়াড় চোট পেয়েছেন।

pujara injured during net session
অনুশীলনে চোট পেলেন পুজারা, চিন্তায় ভারতীয় শিবির

হায়দরাবাদ, 2 জানুয়ারি : অস্ট্রেলিয়ার তৃতীয় টেস্টের আগে ফের ধাক্কা লাগল ভারতীয় শিবিরে। অনুশীলনে চোট পেলেন ভারতীয় ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা। আজ, শনিবার অনুশীলনের সময় তাঁর ডান হাতে একটি বল এসে লাগে। তার পরই তিনি মাঠ ছেড়ে বেরিয়ে যান। ঘটনাটি যখন ঘটে, তখন নেটে ব্যাট করছিলেন পূজারা। এক অস্ট্রেলীয় সাংবাদিক এই ঘটনার ছবি তুলেছেন। তাঁর মাধ্যমেই বিষয়টি প্রকাশ্যে আসে।

অস্ট্রেলিয়া সফরে ভারত ইতিমধ্যে দুটি টেস্ট খেলে ফেলেছে। একটিতে হেরেছে। আর একটিতে জিতেছে। তৃতীয় টেস্ট সিডনিতে শুরু 7 জানুয়ারি থেকে। ইতিমধ্যে এই সিরিজে ভারতের একাধিক খেলোয়াড় চোট পেয়েছেন। মহম্মদ শামি, উমেশ যাদব চোট পেয়ে সিরিজের বাইরে চলে গিয়েছেন। অন্যদিকে পিতৃত্বকালীন ছুটি নিয়ে দেশে ফিরেছেন বিরাট কোহলি। তাই এই মুহূর্তে পূজারা ভারতীয় ব্যাটিংয়ের অন্যতম স্তম্ভ। ফলে তাঁর চোট স্বাভাবিক ভাবেই চিন্তায় ফেলেছে ভারতীয় ক্রিকেট টিম ম্যানেজমেন্টকে।

আরও পড়ুন:হৃদরোগে আক্রান্ত হয়ে আইসিইউ-তে সৌরভ, অবস্থা স্থিতিশীল, টুইট মুখ্যমন্ত্রীর

এই সিরিজে পূজারা প্রথম ম্যাচে ভালো পারফর্ম করতে পারেননি। তবে দ্বিতীয় টেস্টে প্রথম ইনিংসে তিনি ৬৩ রান করেন। ফলে তৃতীয় টেস্টেও তিনি ভালো খেলবেন বলে আশাবাদী ভক্তরা। তবে আশার কথা যে চোট লাগার পর ড্রেসিংরুমে চলে গেলেও পরে আবার অনুশীলনে ফিরে আসেন তিনি।

ABOUT THE AUTHOR

...view details