পশ্চিমবঙ্গ

west bengal

4 ঘণ্টার জন্য ডেজ়ার্ট সাফারির পাস, বিরাট-ডিভিলিয়ার্সকে "অফার" রাজস্থানের

By

Published : Oct 17, 2020, 12:01 PM IST

আজ দুপুরে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে নামছে রাজস্থান রয়্যালস । ফর্মে থাকা কোহলি ও এবি-কে নিয়েই তাদের ভয় ।

বিরাট-ডিভিলিয়ার্সকে দুবাইয়ের ডেজার্ট সাফারিতে পাঠাতে চায় রাজস্থান
বিরাট-ডিভিলিয়ার্সকে দুবাইয়ের ডেজার্ট সাফারিতে পাঠাতে চায় রাজস্থান

দুবাই, 17 অক্টোবর : দুবাইয়ের অন্যতম আকর্ষণ হল সেখানকার ডেজ়ার্ট সাফারি । মধ্যপ্রাচ্যের মরুভূমির মতো সুন্দর মরুভূমি আর কোথাও নেই । তাই বিরাট কোহলি ও এবি ডিভিলিয়ার্সকে দুবাইয়ের ডেজার্ট সাফারির ফ্রি পাস দিতে চায় রাজস্থান রয়্যালস । টুইটারে এমনই ইচ্ছে প্রকাশ করেছে জয়পুরের দলটি । কিন্তু কেন ?

কারণটা খুব সোজা । আজ দুবাইয়ের তপ্ত দুপুরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হচ্ছে রাজস্থান রয়্যালস । ফর্মে থাকা কোহলি ও এবি-কে নিয়ে যাবতীয় দুশ্চিন্তা রয়্যালস শিবিরের । নিজের দিনে বিশ্বের এই অন্যতম সেরা দুই ব্যাটসম্যান একা ম্যাচ জেতানোর ক্ষমতা রাখেন । তাই ম্যাচের সময়টুকু ব্যাঙ্গালোরের এই দুই ব্যাটসম্যানকে দুবাইয়ের ডেজ়ার্ট সাফারিতে পাঠাতে চায় রয়্যালসরা । রাজস্থানের অফিশিয়াল টুইটারে আজ সকালে একটি টুইট করা হয় । সেখানে লেখা হয়েছে, "আমরা বিরাট কোহলি ও এবি ডিভিলিয়ার্সকে দুবাইয়ের ডেজ়ার্ট সাফারির ফ্রি পাস দিতে চাই । অফারটা থাকবে দুপুর 3:30 থেকে 7:30টা পর্যন্ত ।" বলা বাহুল্য, মজা করেই এমন পোস্ট করেছে রাজস্থান । নেটিজ়েনরাও এমন টুইটে বেশ মজা পেয়েছে ।

এবারের IPL ফ্র্যাঞ্চাইজ়িগুলি সোশাল মিডিয়ায় একটু বেশিই সক্রিয় । ক্রিকেটারদের প্রতিটি মুহূর্তের আপডেট, ম্যাচের আপডেট দেওয়া চলছেই । তবে অন্য ফ্র্যাঞ্চাইজ়িগুলির মধ্যে একটু বেশিই সক্রিয় রাজস্থান রয়্যালস । নানারকম মজাদার পোস্ট করে নেটিজ়েনদের নজর কেড়েছেন রয়্যালস অ্যাডমিন । কয়েকদিন আগেই সানরাইজ়ার্স হায়দরাবাদকে হারানোর পর জোম্যাটোকে ট্যাগ করে টুইটারে রাজস্থান লেখে, "আমাদের একটা বড় "হায়দরাবাদি" বিরিয়ানির পার্সেল চাই ।"

এদিকে আরও একটি টুইটে ওপেনিং জুটিতে পরিবর্তনের ইঙ্গিত দিয়েছে রয়্যালস শিবির । ছবিতে রাহুল তেওয়াটিয়া ও জোফ্রা আর্চারের রয়েছেন । তবে ওপেনিং জুটিতে এতবড় পরিবর্তন হয়তে করবে না রয়্যালস । একটি পরিবর্তনের সুযোগ থাকছে । রবীন উথাপ্পা অথবা মনন ভোরার মধ্যে একজন সুযোগ পাবেন । অন্যদিকে অপরিবর্তিত থাকছে RCB-র প্রথম একাদশ ।

ABOUT THE AUTHOR

...view details