পশ্চিমবঙ্গ

west bengal

Suman Mukhopadhyay: করোনায় আক্রান্ত নাট্যকার সুমন মুখোপাধ্যায়

By

Published : Nov 15, 2021, 1:48 PM IST

নাট্যকার সুমন মুখোপাধ্যায় (Suman Mukhopadhyay) কোভিড পজিটিভ (Covid 19) ৷ সেই কারণে আগামী 22 নভেম্বর যে নাটক মঞ্চস্থ হওয়ার কথা ছিল তা বাতিল করলেন নাট্য পরিচালক ৷

Suman Mukhopadhyay tests positive for covid 19
করোনায় আক্রান্ত নাট্যকার সুমন মুখোপাধ্যায়

কলকাতা, 15 নভেম্বর:করোনায় (Covid 19) আক্রান্ত নাট্যকার সুমন মুখোপাধ্যায় (Suman Mukhopadhyay) ৷ ফেসবুকে নিজেই একথা জানিয়েছেন তিনি ৷ আগামী 22 নভেম্বর যে নাটক মঞ্চস্থ হওয়ার কথা ছিল, তাঁর অসুস্থতার কারণে তা বাতিল করা হয়েছে বলে ঘোষণা করেছেন নাট্যকার ৷

নাটকের দল চেতনার 49তম জন্মদিনে নতুন নাটক 'নতুন বিশ্ব ব্যবস্থা ও নেতাজী' মঞ্চস্থ করার কথা ছিল ৷ তবে সেটি বাতিল করে ওই দিন কুসুম কুসুম ও গিরগিটি মঞ্চস্থ হবে বলে জানিয়েছেন নাট্য পরিচালক ৷ রবিবার নিজের ফেসবুকের পাতায় সুমন মুখোপাধ্যায় লেখেন, "আমার কোভিড পজিটিভ । এমতাবস্তায়, আগামী 22শে নভেম্বর চেতনার 49তম জন্মদিনে আয়োজিত নতুন নাটক 'নতুন বিশ্ব ব্যবস্থা ও নেতাজী'র অভিনয় আমরা বাতিল করতে বাধ্য হচ্ছি । আলোচনা এবং বই প্রকাশের অনুষ্ঠানও স্থগিত রইল । এই জরুরিকালীন অবস্থায় আমরা ঐদিন সন্ধ্যায় 'কুসুম কুসুম' এবং 'গিরগিটি' নাটকের অভিনয় করব ।"

আরও পড়ুন:Soumitra Chatterjee: টলিউডের অভিভাবকহীনতার এক বছর, গানে-নাটকে সৌমিত্র-স্মরণে পরিবার

এই দুটি নাটক দেখতে গেলে নতুন করে টিকিট কাটতে হবে বলে জানিয়েছেন তিনি ৷ ফেসবুকেই সুমন মুখোপাধ্যায় লিখেছেন, "'কুসুম কুসুম' এবং 'গিরগিটি' নাটকের টিকিট নতুন করে কাটতে হবে । লিঙ্ক দেওয়া হবে ।"

আরও পড়ুন:Kangana Ranaut : মোদি-মোহাচ্ছন্নতাই কি পদ্মশ্রী পাওয়ার মাপকাঠি, প্রশ্ন তুললেন সুজন

যাঁরা 'নতুন বিশ্ব ব্যবস্থা ও নেতাজী' নাটকটি দেখার জন্য ইতিমধ্যেই টিকিট কেটে ফেলেছিলেন, তাঁদের টাকা ফেরতের ব্যবস্থা করা হয়েছে বলে জানালেন সুমন মুখোপাধ্যায় ৷ তিনি লিখেছেন, "থার্ড বেল থেকে রিফান্ড হবে ।" এই পরিস্থিতিতে সবার কাছে সহযোগিতা প্রার্থনা করে পরিচালক লিখেছেন, "আশা করি এই অপ্রত্যাশিত অবস্থার মধ্যে আমাদের পাশে থাকবেন, সহযোগিতা করবেন ।"

ABOUT THE AUTHOR

...view details