পশ্চিমবঙ্গ

west bengal

Madan Mitra in Didi number 1 : চড়াম চড়াম নয়, হবে অন্য খেলা; রচনার রিয়্যালিটি শো'তে কালারফুল মদন

By

Published : Dec 19, 2021, 11:51 AM IST

চড়াম চড়াম নয়, হবে অন্য খেলা ৷ দিদি নম্বর ওয়ানের এপিসোডে হাজির থেকে এ কথা বললেন কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra in Didi number 1)।

Madan mitra to play with Rachna Banerjee in Didi number 1
চরাম চরাম নয়, রচনার সঙ্গে হবে অন্য খেলা: কালারফুল মদন

কলকাতা, 19 ডিসেম্বর: 'দিদি নম্বর ওয়ান'-এ 21 ডিসেম্বরের এপিসোডে হাজির থাকছেন কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra in Didi number 1)। তিনি ছাড়াও সস্ত্রীক হাজির হবেন সঙ্গীত শিল্পী রাঘব চট্টোপাধ্যায়, শিবাজী চট্টোপাধ্যায় ও বাবুল সুপ্রিয় । বাবুল অবশ্য একাধারে সঙ্গীত শিল্পী, অন্যদিকে রাজনীতিবিদ । সপ্তাহের শুরুতে এঁদের সঙ্গেই জমবে দিদির খেলা (Didi number 1 picnic special episode)।

কলকাতায় ভোটের দামামা । শহরে চলছে পৌরনির্বাচন । রেজাল্ট বেরোবে 21 ডিসেম্বর । আর সেদিনই এই জমজমাট এপিসোড আসতে চলেছে দর্শকের দরবারে ।

আরও পড়ুন:Madan mitra joins didi number 1 with his wife: দিদির আসর জমাবেন সস্ত্রীক মদন, সঙ্গী বাবুল-রাঘব

'দিদি নম্বর ওয়ান'-এর শুটিং-এ গিয়ে কামারহাটির বিধায়ক বার্তা দেন, "আমি মদন মিত্র । আমি তো আর এমনি এমনি ইকো আর্বান ভিলেজে আসিনি । এসেছি দিদি নম্বর ওয়ান-এ খেলতে । আর মদন মিত্র মানেই খেলা । এ খেলা অন্য খেলা । এ বার দাবার চাল নয়, আর চড়াম চড়ামের চাল নয় । এ বার রচনা বন্দ্যোপাধ্যায় (Madan Mitra to play with Rachna Banerjee) ভার্সেস মদন মিত্র । আজ খেলা আমার সঙ্গে রচনার। রচনা বন্দ্যোপাধ্যায় কী চাল দিতে পারেন তা ওর সাজগোজ দেখে বোঝা দায় । উনি কী প্রশ্ন দিতে চলেছেন । রচনাকে একটা ডাম্ব কম্পিউটার বানিয়ে দিলে ভাল হয় । আজ ক্রিকেট খেলা নয়, ফুটবল খেলা নয়, এ খেলা অন্য খেলা। চুটিয়ে খেলব রচনা বন্দ্যোপাধ্যায় দিদির সঙ্গে ।"

দিদি নম্বর ওয়ানে মদন মিত্র

সবশেষে রচনাদির জন্য তিনি গাইলেন, "একটা গান লিখো আমার জন্য, না হয় আমি তোমার কাছে ছিলেম অতি নগণ্য...."।

আরও পড়ুন:Rachana Banerjee: মিথ্যে গল্পে মনোরঞ্জন ? রচনার দিদি নম্বর ওয়ান বন্ধের দাবি নেটিজেনদের

দিদি নম্বর ওয়ানে মদন

21 ডিসেম্বর আসছে এই জমজমাট পর্ব ।

ABOUT THE AUTHOR

...view details