পশ্চিমবঙ্গ

west bengal

Valentine's Day Special Episode of Mon Phagun: মন ফাগুনে ভ্যালেন্টাইন্স ডে স্পেশালে অঙ্কুশ-লগ্নজিতা

By

Published : Feb 11, 2022, 11:56 AM IST

Ankush Hazra Lagnajita Chakraborty in Valentine's Day Special Episode of Bengali serial Mon Phagun
মন ফাগুনে ভ্যালেন্টাইন্স ডে স্পেশালে অঙ্কুশ-লগ্নজিতা ()

বাংলা ধারাবাহিক মন ফাগুনে (Bengali serial Mon Phagun) ভ্যালেন্টাইন্স ডে স্পেশালে (Valentine's Day Special Episode of Mon Phagun) হাজির হবেন অঙ্কুশ হাজরা ৷ থাকবেন লগ্নজিতা চক্রবর্তীও ৷

কলকাতা, 11 ফেব্রুয়ারি: টিআরপির কাঁটা ঊর্ধ্বমুখী মন ফাগুনের । ভ্যালেন্টাইন্স ডে-তে (Valentine's Day Special Episode of Mon Phagun) আসতে চলেছে এক বড় চমক । হাজির হবেন হেভিওয়েট তারকারা ।

ঋত্বিক-অনুষ্কার বিয়ে দিয়ে কলকাতায় ফিরেছে ঋষি-পিহু । ঘরে ঢোকার মুখে ঋত্বিকের মা এবং বাবার কাছে বাধা পায় তারা । কী হবে এরপর, তা নিয়ে দর্শকের মনে ভয় দানা বেঁধেছে । কেননা তাঁরা এই পরিবারের বাঁধন ভালোবাসে । সবকিছু ভালভাবে এগোক সেটাই চায় দর্শককূল । ওদিকে সাম্প্রতিক প্রোমো জানান দিয়েছে, আগামী 14 ফেব্রুয়ারি টানা এক ঘণ্টার মহাপর্ব দেখবে দর্শক । এই মহাপর্বে হাজির হবেন সুপারস্টার অঙ্কুশ হাজরা (Ankush Hazra in Mon Phagun)। মিস বৃষ্টিবাড়ি অর্থাৎ পিহুর সঙ্গে নাচ করতে দেখা যাবে তাঁকে । নাচ-গান আর হৈ-হুল্লোড়ে ভরপুর এক সন্ধ্যা নিয়ে হবে ঋষি-পিহুর প্রথম ভ্যালেন্টাইন্স ডে সেলিব্রেশন । অঙ্কুশ ছাড়াও আসবেন লগ্নজিতা (Lagnajita Chakraborty in Mon Phagun), শোভন গঙ্গোপাধ্যায় । হাজির হবে 'আয় তবে সহচরী' ধারাবাহিকের বরফি, সহচরী, দেবিনা-সহ আরও অনেকে । আর এই নিয়ে দর্শকের আগ্রহের পারদ আরও ঊর্ধমুখী হবে তা বলাই বাহুল্য ।

আরও পড়ুন:Karunamoyee Rani Rashmoni Ends: শেষ হল করুণাময়ী রানী রাসমণির শুটিং, আবেগে ভাসলেন অভিনেতারা

ওদিকে প্রিয়াঙ্কা এই ভ্যালেন্টাইন্স ডে-তেই চায় তাঁর সঙ্গে তাঁর বেবি অর্থাৎ ঋষির এনগেজমেন্ট হোক । পিহু কি পারবে প্রিয়াঙ্কার কাছ থেকে নিজের টুবাইদাকে বাঁচাতে । আচ্ছা, এই দিনই কি ঋষি জেনে যাবে যে পিহু আসলে প্রিয়দর্শিনী ? কেননা পিহুর প্রতিজ্ঞা, সে ঋষির এই ভ্যালেন্টাইন্স ডে-টা স্পেশাল করে তুলবে । দর্শকের আশার পারদ চড়ছে । বাকিটা জানেন কাহিনি ও চিত্রনাট্যকার ।

টিআরপির দৌড়ে চলতি সপ্তাহে তৃতীয় স্থান দখল করেছে 'মন ফাগুন'(Bengali serial Mon Phagun)। আমূল পরিবর্তন ঘটেছে এবারের টিআরপি তালিকায় । 10.1 রেটিং পেয়ে প্রথম স্থানে 'গাঁটছড়া', দ্বিতীয় স্থানে 'ধুলোকণা'র প্রাপ্ত নম্বর 9.8 । তৃতীয় স্থানে 'মন ফাগুন'-এর প্রাপ্তি 9.7 নম্বর । চতুর্থ 'আলতা ফড়িং' পেয়েছে, 9.5 । পঞ্চম স্থানে নেমে 'মিঠাই' পেয়েছে 9.2 ।

আরও পড়ুন:Lakshmi Kakima Super star is Coming: ভ্য়ালেন্টাইন ডে-তেই বাঙালির ঘরে আসছেন সুপারস্টার লক্ষ্মী কাকিমা

ABOUT THE AUTHOR

...view details