পশ্চিমবঙ্গ

west bengal

Paka Dekha: পাকা দেখার প্রস্তুতি শুরু সোহম-সুস্মিতার

By

Published : Nov 21, 2021, 12:51 PM IST

soham chakraborty and sushmita chatterjee to act in Premendu Bikash Chaki's Paka Dekha
পাকা দেখার প্রস্তুতি শুরু সোহম-সুস্মিতার ()

প্রেমেন্দু বিকাশ চাকীর (Premendu Bikash Chaki) 'পাকা দেখা' (Paka Dekha) ছবিতে জুটি বাঁধতে দেখা যাবে সোহম চক্রবর্তী (Soham Chakraborty) এবং সুস্মিতা চট্টোপাধ্যায়কে (Sushmita Chatterjee)।

কলকাতা, 21 নভেম্বর: প্রেমেন্দু বিকাশ চাকী (Premendu Bikash Chaki) বানাচ্ছেন আপাদমস্তক হালকা চালের অন্যরকম ফ্লেভারের বাংলা ছবি 'পাকা দেখা' (Paka Dekha)। ছবিতে জুটি বাঁধছেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty) এবং সুস্মিতা চট্টোপাধ্যায় (Sushmita Chatterjee)।

ক'দিন আগেই সুদেষ্ণা রায় পরিচালিত 'জয় কালী কলকাত্তাওয়ালি' ছবির শুটিংয়ে গিয়ে জানা যায়, ছবিতে একসঙ্গে অভিনয় করছেন সোহম চক্রবর্তী এবং সুস্মিতা চট্টোপাধ্যায় । কিন্তু একে অপরের সঙ্গে জুটি বেঁধে নয় । সুস্মিতার বিপরীতে সোমরাজ মাইতি আর সোহমের বিপরীতে নুসরত । তবে, এবার সোহম-সুস্মিতার জুটি বাঁধার খবর দিলেন প্রেমেন্দু বিকাশ চাকী । তিনি বানাচ্ছেন বাংলা ছবি 'পাকা দেখা'। ছবির নামই বলে দেয় ছবির বিষয়বস্তু কী হতে পারে । হ্যাঁ, একদম ঠিকই ধরেছেন । পাকা দেখা, বিয়ে ঘিরে এগোবে গল্প । শুভ মহরত হয়ে গেল সম্প্রতি ।

শুভ মহরতে সোহম

ব্যাঙ্কে দশটা-পাঁচটার জাঁতাকলে বন্দি জয় । এই চরিত্রে সোহম । ওদিকে আইটি সেক্টরে কর্মরত তিয়াসা । সেও বেজায় ব্যস্ত । এই দুই কর্মব্যস্ত পাত্র-পাত্রীর বিয়ে এবং সংসারের হাল হকিকতের গল্প নিয়েই ছবি । তিয়াসার বাবা জয়কে জামাই হিসেবে পেতে চায় । বাকিটা থাক । শুটিং শুরু হচ্ছে আজ থেকে ।
ছবিতে সোহম, সুস্মিতা ছাড়াও রয়েছেন দীপঙ্কর দে, দোলন রায়, খরাজ মুখোপাধ্যায়, লাবনী সরকার, সুমন্ত মুখোপাধ্যায়-সহ আরও অনেকে । চিত্রনাট্য লিখছেন পদ্মনাভ দাশগুপ্ত । সঙ্গীত পরিচালনায় জিৎ গাঙ্গুলি ।

প্রকাশিত চরিত্রদের লুক

আরও পড়ুন:The Eken: বড় পর্দায় আসছে 'একেন বাবু'

'সোহম'স এন্টারটেনমেন্ট' এবং 'সোনম মুভিজ' প্রযোজিত এই ছবির শুটিং শুরু হল কলকাতায় । সোহম, প্রেমেন্দু বিকাশ চাকীর জোট বাঁধার আভাস ক'দিন আগেই পাওয়া গিয়েছিল এক ফিল্মের নাম ঘোষণার অনুষ্ঠানে । আজ জানা গেল আসল খবর । হাজির হয়েছে ছবিতে সকলের লুক ।

খরাজের লুক

আরও পড়ুন:Golondaaj: বাংলাদেশে মুক্তি পেল দেবের 'গোলন্দাজ'

শুটিংয়ে ব্যস্ততার ফাঁকে ইটিভি ভারতকে প্রেমেন্দু বিকাশ চাকী বলেন, "সপরিবারে উপভোগ করার মতো ছবি বানাচ্ছি । খুব হালকা চালের পারিবারিক ছবি । বামুনগাছিতে কাঁটাতলায় শুটিং করছি আমরা ।"

জুটিতে সোহম-সুস্মিতা

আরও পড়ুন:Bollywood on Farm Laws: "শিক্ষা নিক ভবিষ্যতের সরকার", কৃষি আইন প্রত্যাহারে খুশি বলিউড

ABOUT THE AUTHOR

...view details