পশ্চিমবঙ্গ

west bengal

দূরত্ব ভুলে ফের এক ফ্রেমে কবীর সুমন-দেব

By

Published : Mar 6, 2020, 8:17 AM IST

"কবীর সুমনকে হ্য়ান্ডেল করা কঠিন।" দেবের এই কথাতেই বেজায় চটেছিলেন কবীর সুমন । তবে এখন সেই দূরত্ব ভুলে ফের একসঙ্গে কবীর সুমন আর দেব । সোশাল মিডিয়ায় শেয়ার করলেন ভিডিয়ো ।

Dev and Kabir Suman reunited
Dev and Kabir Suman reunited

কলকাতা : 2019-এর 9 ফেব্রুয়ারি 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'-র ঘোষণার দিন একটু মনোমালিন্য, বা বলা ভালো একটা ভুল বোঝাবুঝি হয় কবীর সুমন ও দেবের মধ্যে । তাই ছবিতে সংগীত পরিচালনার ক্রেডিট থেকে নাম তুলে নিতে চেয়েছিলেন সুমন । তবে এসব এখন অতীত । দেবের শেয়ার করা সাম্প্রতিক একটি ভিডিয়ো তো সেই প্রমাণই দিচ্ছে...

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, কবীর সুমন, 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'-পরিচালক অনিকেত চট্টোপাধ্যায় ও প্রযোজক দেব এক ফ্রেমে বসে 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'-র একটি গান পারফর্ম করছেন । তাঁদের মধ্যে আর নেই কোনও ক্ষোভ, নেই বিতর্কের রেশ । 'বোম্বাগড়ের গল্প বল রে'..শোনা যাচ্ছে সুমনের কণ্ঠে ।

অনিকেত নিজের ফেসবুকেও তাঁদের এই রিইউনিয়নের কথা শেয়ার করেছেন । লিখেছেন, "মেঘ কেটে ঝকঝকে রোদ। শত্তুরের মুখে ছাই দিয়ে আসছে হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী। সঙ্গীত এবং আবহ সঙ্গীত কবীর সুমন।" মনোমালিন্য়ের মেঘ তাহলে কেটে গেছে, বুঝিয়ে দিলেন অনিকেত ।

ঘটনার সূত্রপাত হয়েছিল ৯ ফেব্রুয়ারি 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'-র ঘোষণার দিন । সাংবাদিক বৈঠকে উপস্থিত ছবির প্রযোজক দেব কথার মাঝেই বলে ওঠেন, "কবীর সুমনকে হ্যান্ডেল করা কঠিন ।" তাঁর এই কথাতেই খারাপ লাগা তৈরি হয় কবীর সুমনের ।

ETV ভারত সিতারাকে দেওয়া সাক্ষাৎকারে সুমন বলেন, "দেব তো আমায় চেনেই না, সে এমন ধারা কথা বলে দিল এতগুলো মিডিয়ার সামনে ?" তারপরেই সোশাল মিডিয়ায় সুমনের কাছে ক্ষমা চেয়ে নেন 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'-র পরিচালক অনিকেত । তিনিও উপস্থিত ছিলেন সেই সাংবাদিক বৈঠকে । তবু দূরত্ব একটা থেকেই গেছিল । কবীর সুমন ফেসবুক পোস্টে নিজের বকেয়া টাকা মেটানোর দাবি জানান দেব ও দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের কাছে ।

তবে সব দূরত্ব ভুলে ফের একবার একসঙ্গে সবাই । শাশ্বত চ্যাটার্জি, খরাজ মুখার্জি ও অর্পিতা চ্য়াটার্জি অভিনীত এই ছবির মুক্তি আসন্ন ।

ABOUT THE AUTHOR

...view details