পশ্চিমবঙ্গ

west bengal

Bengali film Kuler Achar: 5 বছর পর ফের বড় পর্দায় ইন্দ্রাণী, বিক্রমের নতুন জুটি মধুমিতা

By

Published : Dec 24, 2021, 3:39 PM IST

পাঁচ বছর পর কুলের আচার (Bengali film Kuler Achar) ফিল্মে ফের বড় পর্দায় ফিরছেন ইন্দ্রাণী হালদার (Indrani Haldar film)৷ এই ছবিতে জুটি বাঁধছেন বিক্রম চট্টোপাধ্যায় (Bikram Chatterjee film) ও মধুমিতা সরকার (Madhumita Sarcar film)৷

after five years Indrani Haldar back in big screen, Bikram Chatterjee Madhumita Sarcar will also act in Kuler Achar
5 বছর পর ফের বড় পর্দায় ইন্দ্রাণী, বিক্রমের নতুন জুটি মধুমিতা

কলকাতা, 24 ডিসেম্বর: ইন্ডাস্ট্রি পেতে চলেছে মধুমিতা-বিক্রম নামে নতুন জুটিকে । এদিকে, অনেকদিন পর বড় পর্দায় ফিরছেন ইন্দ্রাণী হালদার (Indrani Haldar in big screen after five years)। কেমন হবে সুদীপ দাসের 'কুলের আচার' (Bengali film Kuler Achar)?

ধারাবাহিক 'শ্রীময়ী' শেষ হতেই দর্শকের মনে প্রশ্ন জাগে এ বার কোথায় দেখা যাবে তাঁদের প্রিয় শ্রীময়ী ইন্দ্রাণী হালদারকে (Indrani Haldar film)? অনেকেই আশা রাখেন আসবে 'গোয়েন্দা গিন্নি-2'। কিন্তু না, এখনও সে রকম কোনও শক্তপোক্ত খবর নেই টলিপাড়ায় । রয়েছে অন্য খবর । এবার প্রযোজনা সংস্থা এসভিএফ-এর সঙ্গে গাঁটছড়া বাঁধছেন ইন্দ্রাণী হালদার । ছবির নাম 'কুলের আচার'। এই ছবিতেই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে । প্রায় পাঁচ বছর পর বড় পর্দায় ফিরছেন ইন্ডাস্ট্রির সকলের প্রিয় মামনিদি ।

তিনি ছাড়াও এই ছবিতে রয়েছেন নীল মুখোপাধ্যায়, বিক্রম চট্টোপাধ্যায় (Bikram Chatterjee film), মধুমিতা সরকার (Madhumita Sarcar film)-সহ আরও অনেকে । 'কুলের আচার'-এর মাধ্যমেই মধুমিতা সরকার এবং বিক্রম চট্টোপাধ্যায় নামে নতুন জুটিকে পর্দায় আনছে এসভিএফ । মধুমিতার চরিত্রের নাম মিঠি, বিক্রমের চরিত্রের নাম প্রীতম । প্রীতমের মায়ের চরিত্রেই আছেন ইন্দ্রাণী হালদার । আর বাবার চরিত্রে নীল মুখোপাধ্যায় ।

কুলের আচার ছবির পোস্টার

আরও পড়ুন:Baba Baby O first song released: হাজির 'বাবা বেবি ও'-র প্রথম গান, শোলাঙ্কিকে কী বললেন যিশু ?

গল্পটা এ রকম...মিঠি বিয়ের পর তার পদবী পাল্টাতে চায় না । তার মতে, ছেলেরা তো বিয়ের পর পদবী বদলায় না । শুধু মেয়েরাই কেন বদলাবে । তার মতে, পদবীর সঙ্গে বাবা, মা, দাদু, ঠাকুমার অস্তিত্ব জড়িয়ে থাকে । তাকে ঝেড়ে ফেলার কোনও মানেই হয় না । সে একরোখা হয়ে ওঠে । বলাবাহুল্য,মিঠির মতো এমন দাবি অনেক মেয়েরই । এর ফলে, অনেক আলোচনা, সমালোচনার সম্মুখীন হতে হয় তাঁকে । শ্বশুরবাড়িতে সইতে হয় গঞ্জনা । মিঠিকেও কি তেমনই কিছু সইতে হবে ? জানা যাবে ছবিতে । এক্ষেত্রে প্রশ্ন আছে আরও । তাহলে যারা পদবী বদলায় তারা সবাই ভুল ? আর যারা প্রিয়াঙ্কা চোপড়ার মতো দুটো পদবীই রাখে তারাও কি ভুল ? তাহলে কে ঠিক আর কে ভুল তা নিয়েই এই ছবির যাত্রাপথ । ঘটনার নিরিখে উঠে আসবে গোটা ব্যাপারটা, এমনটাই দাবি পরিচালক সুদীপ দাসের । কাহিনি ও চিত্রনাট্যও লিখেছেন তিনিই । ফেব্রুয়ারিতে ফ্লোরে যাওয়ার কথা এই ছবির ।

আরও পড়ুন:bengali serial Alta Foring : ধারাবাহিকের কেন্দ্রে এবার জিমন্যাস্টিকস, আসছে আলতা ফড়িং

ক্রিয়েটিভ ডিরেক্টরের ভূমিকায় থাকছেন মৈনাক ভৌমিক । গানের দিকটি দেখছেন প্রসেনের টিম । ক্যামেরায় প্রসেনজিৎ চৌধুরী । আবহে অমিত-ঈশান ।

5 বছর পর ফের বড় পর্দায় ইন্দ্রাণী, বিক্রমের নতুন জুটি মধুমিতা

উল্লেখ্য, টেলিভিশনের বহু কাজ করেছেন সুদীপ দাস । বানিয়েছেন 'শব্দ কল্প দ্রুম' নামে ছবিটিও । ওয়েবের জন্য বানিয়েছেন 'ডাব চিংড়ি'। এবার বড় প্রযোজনা সংস্থায় তাঁর বড় প্রজেক্ট । খুব পরিচিত এবং বিতর্কিত একটি বিষয়কে কেন্দ্রে রেখে তৈরি হতে চলেছে তাঁর 'কুলের আচার'-এর মতো চটকদারি নামের একটি পূর্ণ সময়ের ছবি । স্বাদ কতটা জবরদস্ত হয় তা চেখে দেখার জন্য বেশ কিছুদিন অপেক্ষা তো করতেই হবে ।

আরও পড়ুন:Bengali serial Sarbojaya: বদলে যাচ্ছে সর্বজয়ার ইমেজ, কী বলছে চৌধুরী পরিবার ?

ABOUT THE AUTHOR

...view details