পশ্চিমবঙ্গ

west bengal

2022-এর দিওয়ালিতে মুক্তি পাবে 'রাম সেতু'

By

Published : Dec 16, 2020, 2:14 PM IST

2022 সালের দিওয়ালিতে মুক্তি পাবে অক্ষয় কুমার অভিনীত 'রাম সেতু'। আগামী বছরের মাঝামাঝিতে ছবির শুটিং শুরু করা হবে বলে জানা গিয়েছে । অভিনয়ের পাশাপাশি এই ছবি প্রযোজনা করবেন অক্ষয় ।

asd
asd

মুম্বই : এই মুহূর্তে খুবই ব্যস্ত রয়েছেন অক্ষয় কুমার । একাধিক ছবি রয়েছে তাঁর হাতে । একটার পর একটা ছবির শুটিং করে চলেছেন তিনি । পর পর দু'বছর বড় পরদায় মুক্তি পাবে তাঁর একাধিক ছবি । এমনকী, 2022 সালের দিওয়ালিও এই মুহূর্তে বুক করে রেখেছেন তিনি । ওই সময় মুক্তি পাবে তাঁর 'রাম সেতু' ছবিটি ।

'রাম সেতু' প্রযোজনা করছে অক্ষয় কুমারের প্রযোজনা সংস্থা । 2022-এর দিওয়ালিতেই মুক্তি পাবে ছবিটি । আর এই ছবির শুটিং শুরু হবে আগামী বছরের মাঝামাঝিতে । তবে এই মুহূর্তে ছবির বিষয় নিয়ে খুব বেশি কিছু জানা যায়নি । পৌরাণিক কাহিনির সঙ্গে বাস্তবের মিশেলেই তৈরি হবে ছবিটি । এটি পরিচালনা করবেন অভিষেক শর্মা । এর আগে 'সূরজ পে মঙ্গল ভারী'-র মতো ছবি পরিচালনা করেছেন তিনি ।

এই ছবির বেশিরভাগ অংশের শুটিং হবে ভগবান রামের জন্মস্থান অযোধ্যাতে । কয়েকদিন আগেই মুম্বইতে এসেছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ । সেই সময় যোগীর সঙ্গে দেখা করেছিলেন অক্ষয় । এমনকী, এই ছবি নিয়েও তাঁদের মধ্যে আলোচনা হয়েছিল বলে জানা গিয়েছে ।

তবে এই ছবি ছাড়াও একাধিক ছবি রয়েছে অক্ষয়ের হাতে । মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর 'সূর্যবংশী'। এই মুহূর্তে আনন্দ এল রাইয়ের 'অতরঙ্গী রে' ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি । সেখানে সারা আলি খান ও ধনুষের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে তাঁকে । এরপরই শুরু করবেন 'পৃথ্বীরাজ'-এর শুটিং । তাছাড়াও রয়েছে 'বচ্চন পান্ডে'-র মতো ছবি ।

আর কোরোনা পরিস্থিতির মধ্যেই স্কটল্যান্ডে গিয়ে 'বেল বটম'-এর শুটিং শেষ করেছেন অক্ষয় । সেখানে অক্ষয় ছাড়াও রয়েছেন বাণী কাপুর, লারা দত্ত ও হুমা কুরেশির মতো তারকারা ।

ABOUT THE AUTHOR

...view details