পশ্চিমবঙ্গ

west bengal

Chhavi Mittal Slams Netizen: তাঁর পেজ দুর্বল হৃদয়ের ব্যক্তিদের জন্য নয়, খোলামেলা ছবি নিয়ে ট্রোল হয়ে জবাব ছবির

By

Published : Jul 16, 2022, 11:53 AM IST

খোলামেলা বক্ষ বিভাজিকার ছবি পোস্ট করার জন্য নেটিজেনদের রোষের মুখে পড়তে হল স্তন ক্যানসারজয়ী অভিনেত্রী ছবি মিত্তালকে ৷ তিনি স্পষ্ট জানালেন, এটাই হল দ্বিচারিতা (Chhavi Mittal Slams Netizens for Trolling Her)৷ আর তিনি তাঁর বিজয় যাত্রার প্রতিটি মুহূর্তকে এভাবেই তুলে ধরবেন ৷ তাঁর পেজটি দুর্বল হৃদয়ের মানুষদের জন্য নয় ।

Chhavi Mittal Slams Netizen
তাঁর পেজ দুর্বল হৃদয়ের মানুষদের জন্য নয়, স্তনের খোলামেলা ছবি নিয়ে ট্রোল হয়ে জবাব ছবির

মুম্বই, 16 জুলাই: অভিনেত্রী ছবি মিত্তালের নামটা আজ নেটিজেনদের কাছে একটু অন্যভাবে পরিচিত ৷ সম্প্রতি স্তন ক্যানসারের সঙ্গে যুদ্ধে বিজয়ী হয়ে ফিরেছেন তিনি ৷ এর আগেই গর্বের সঙ্গে শরীরের আঘাতের ক্ষতচিহ্ন নিয়ে ক্যামেরার সামনে এসেছিলেন তিনি ৷ তিনি যুদ্ধ জয়ী, ফলে চিহ্ন তো লুকোনোর কিছু নেই ৷ অনেকেই পরামর্শ দিয়েছিলেন লেজার ট্রিটমেন্ট করে দাগ সরিয়ে ফেলতে, তবে তা ছবি করেননি ৷

এবার খোলামেলা বক্ষ বিভাজিকার ছবি পোস্ট করার জন্য নেটিজেনদের রোষের মুখে পড়তে হল অভিনেত্রীকে ৷ তবে ছবি তাঁর মতো করেই এর বিরুদ্ধে সরব হয়েছেন ৷ নীতি পুলিশদের আক্রমণকে সোজা ব্যাটে উড়িয়ে দিয়ে তিনি লিখেছেন, "এখানে আমি দু'টি ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করেছি । একটি হল আমার স্তন ক্যানসারের কথা সকলকে জানানোর পোস্ট, আর অন্যটি আমার ক্যানসার-পরবর্তী পুনরুদ্ধার এবং অগ্রগতির একটি দৃষ্টান্ত ৷ দু'টি ছবিতেই আমি একই পোশাক পরেছি ৷ দু'টি ছবিতেই আামার স্তন কিছুটা দেখা যাচ্ছে ৷ আসলে প্রথম ছবিটিতে আমি আমার টিশার্ট খুলেই ফেলেছি ৷"

অভিনেত্রী স্পষ্ট তাঁর মত প্রকাশ করে লেখেন, "যে পোস্টে ক্যানসারের কথা ঘোষণা করেছি, সেখানে যদিও আমার স্তন একটু বেশিই দেখা যাচ্ছে । আসলে আমি ক্যানসার নিয়ে ভীষণ ইমোশনাল হয়ে পড়েছিলাম । সামনে যা আসছে সেই ভয়ের সঙ্গে লড়াই করার চেষ্টাই চালিয়ে যাচ্ছিলাম ৷ আমি আবার মতো হতে পারব কি না, নাকি আমায় আবার একটা আপোসের জীবন বেছে নিতে হবে... এক্ষেত্রে বক্ষবিভাজিকার কথা উল্লেখ না করেই প্রচুর প্রশংসা করেছেন নেটিজেনরা ৷"

এখানেই থামেননি তিনি । ছবি লেখেন , ক্যানসারের সঙ্গে লড়াই চলাকালীন আমি আমার ভিতরে থাকা সাহসকে আবিষ্কার করেছি । আমি সিদ্ধান্ত নিয়েছি যে যদি কিছু করতেই হয় তবে জীবনযাত্রার মান আরও ভালো করব যা ক্যানসার-পূর্ববর্তী কালে ছিল ৷ কারণ এই লড়াইয়ের পর যদি আমি বেঁচে থাকি তাহলে তা শুধুমাত্র আমায় আরও শক্তিশালী করবে ৷"

আরও পড়ুন:ললিতের সঙ্গেই কি গাঁটছড়া বাঁধছেন সুস্মিতা ? জানেন না প্রাক্তন বিশ্বসুন্দরীর বাবা

তিনি জানান তাঁর দ্বিতীয় ছবিটি দেখে অনেকেই বলতে শুরু করেন, 'সব কিছু শেয়ার করা যায় না', 'এটা ঠিক নয়', 'জানি না ও কি হতে চাইছে' এর উত্তর দিতে গিয়ে ছবি লেখেন, "প্রিয় মহিলাগণ, আমি আপনাদের বলি যে প্রথমত, এটাই হল দ্বিচারিতা আর দ্বিতীয়ত, আমার স্তন আমার কাছে কী তা ব্যাখ্য়ার অতীত ৷ এদের বাঁচানোর জন্য এগুলো ঠিক যেভাবে কাজ করে তা যাতে করতে পারে তা নিশ্চিত করতে এবং সম্পূর্ণ ভাবে ক্যানসার-মুক্ত করতে আমি এক কঠিন লড়াই লড়েছি ... যাতে সব ঠিক থাকে ৷ যদিও চিরকালের সংগ্রাম চিরকাল স্থায়ী হবে এবং আমি আমার জয়যাত্রাকে এভাবেই নথিভুক্ত করতে থাকব যেমন আমি সর্বদা নির্দ্বিধায় করেছি ।...কিন্তু যারা শুধুমাত্র কান্নার গল্প শুনতে চায় আমি মনে করিয়ে দিই… এই পেজটি দুর্বল হৃদয়ের মানুষদের জন্য নয় ।"

ABOUT THE AUTHOR

...view details