পশ্চিমবঙ্গ

west bengal

Actors on Bangla Medium: ব্যাংকক পর্বের পর গল্পে আসছে নতুন মোড়, আভাস দিল 'বাংলা মিডিয়াম' টিম

By

Published : Mar 31, 2023, 10:46 AM IST

বাংলা মিডিয়াম-এর ধারাবাহিকের শ্য়ুটিং শেষ হল ব্যাংককে ৷ এবার গল্পে আসতে চলেছে নতুন মোড় ৷ ইংরাজি ভালো বলতে না পারা এক বাঙালি নারীর লড়াই এবার বিদেশের মাটিতে ৷

Bengali Serial Bangla Medium Shoot in Bangkok
ব্যাংককে শ্যুটিং শেষ হল বাংলা মিডিয়াম ধারাবাহিকের

কলকাতা, 31 মার্চ: বাংলা সিনেমার বিদেশে শ্যুটিং এখন নতুন কোনও ঘটনা নয় । কখনও কোনও গানের শ্যুটিং, আবার কখনও সিনেমার বেশ কিছুটা অংশের শ্যুটিং, প্রায়ই বিদেশে গিয়ে করতে দেখা যায় বাংলা সিনেমার নির্মাতাদের। ইদানীংকালে বাংলা সিরিয়ালের শ্যুটিংও হচ্ছে বাংলার বাইরে অন্য রাজ্যে। কখনও বা দেশেরও বাইরেও হচ্ছে শ্যুটিং । জানা গেল বাংলা ধারাবাহিক 'বাংলা মিডিয়াম'-এর টিমও কয়েকদিন আগেই শ্যুটিং-এর জন্য গিয়েছিল ব্যাংককে । সেখানে গল্পের নায়িকা বাংলা মিডিয়াম থুড়ি ইন্দিরার জন্মদিন পালন করবে বিক্রম । টেলিভিশনে আসা প্রোমো সেই কথাই বলছে ।
কেমন ছিল ব্যাংককে কাজের অভিজ্ঞতা? তাই নিয়েই এবার কথা বললেন, গল্পের নায়িকা তিয়াসা ৷ তিয়াসা বলেন, "দু'দিন পাটায়াতে ছিলাম । দু'দিন ব্যাংককে । স্যানটন ব্রিজ, চকলেট ভ্যালি দেখেছি ৷ এ ছাড়াও আরও অনেক জায়গা দেখলাম । বিভিন্ন জায়গায় শ্যুট করেছি আমরা । ওখানকার রাস্তার উপরেও শ্যুট করেছি । ওটা একটা দারুণ অভিজ্ঞতা ছিল ।"

বাংলা মিডিয়াম ধারাবাহিকের শ্যুটিংয়ের কিছু মুহূর্ত

গল্পে কি তাহলে আসতে চলেছে নতুন মোড়? তিয়াসা বলেন, "খানিকটা সেরকমই । বিক্রম আর বাংলা মিডিয়াম নিয়ে ইন্দিরার মধ্যে একটা ভুল বোঝাবুঝি ছিল । কিন্তু এখন একে অপরকে একটু একটু করে বুঝতে পারছে । ফলে ভুল বোঝাবুঝি কাটছে দু'জনের মধ্যে । ইন্দিরার সারল্যকে বিক্রম ভালোবেসে ফেলেছে । কিন্তু যখন ওরা একে অপরকে ভালোবেসে ফেলছে তখনই পরিস্থিতি ওদের আলাদা করে দেবে হয়তো । বাকিটা আমারও জানা নেই । ধারাবাহিকের গল্প ধীরে ধীরে জানা যায় । তাই এটুকুই বলব চমক আসছে ।"

প্রযোজক সুশান্ত দাসের কথায়, " ইন্দিরার এবারের লড়াই অন্য দেশে । যে কিনা ভালো ইংরেজি বলতে পারে না এবং পারে না বলে সবাই তাকে অবজ্ঞা করে, বিদেশ সম্বন্ধে যার বিন্দুমাত্র অভিজ্ঞতা নেই সে কীভাবে স্বামীর হাত ছাড়াই বিদেশে কোনও না কোনও কারণে আটকে পড়ে বুদ্ধি দিয়ে লড়াই করে নিজের দেশে ফিরে আসে সেটা দেখার দিন আসছে দর্শকের কাছে ।"

আরও পড়ুন:পিছিয়ে পড়লেন সেলেনা গোমস, ধনীতম সেলিব্রিটি বিউটি ব্র্যান্ডের তালিকায় দ্বিতীয়স্থানে পিগি চপস

ABOUT THE AUTHOR

...view details