পশ্চিমবঙ্গ

west bengal

Sohom Hilsha Prawn Festival বাঙাল ঘটি মিলিয়ে দিলেন সোহম, পথশিশুদের নিয়ে ইলিশ চিংড়ি উৎসব বিধায়কের

By

Published : Aug 15, 2022, 11:21 AM IST

Updated : Aug 15, 2022, 12:28 PM IST

বাঙালির কাছে বৃষ্টি মানেই হল ইলিশের উৎসব ৷ এবার এহেন উদ্যোগ নিয়ে এগিয়ে এলেন অভিনেতা-বিধায়ক সোহম চক্রবর্তীও । সোহম চক্রবর্তীর উদ্যোগে হাসিখুশি ক্লাবের সহযোগিতায় এবং টিম চার্ণক্যর ব্যবস্থাপনায় বরাহনগর টবিনরোডের হাসিখুশি ক্লাবে 301 জন পথশিশু, দৃষ্টিহীন ও সামাজিক ভাবে পিছিয়ে পড়া মানুষদের ইলিশ ও চিংড়ির বিভিন্ন রকমের পদ সহযোগে মধ্যাহ্ন ভোজন করানো হয় এদিন (Sohom Chakraborty Organizes Hilsha Prawn Festival)।

Sohom Hilsha Prawn Festival
বাঙাল ঘটি মিলিয়ে দিলেন সোহম, পথশিশুদের নিয়ে ইলিশ চিংড়ি উৎসব বিধায়কের

কলকাতা, 15 অগস্ট: নিম্নচাপের ভ্রূকুটিতে বৃ্ষ্টির পূর্বাভাস প্রতিদিনই । বিক্ষিপ্ত বৃষ্টি ভুগিয়েছে রবিবারেও । আর বৃষ্টি মানেই ইলিশ উৎসব । দিকে দিকে এই উৎসবের খবর শোনা যাচ্ছে প্রায়ই । এবার এহেন উদ্যোগ নিয়ে এগিয়ে এলেন অভিনেতা-বিধায়ক সোহম চক্রবর্তীও(Sohom Chakraborty Organizes Hilsha Prawn Festival) ।

সোহম শুধু বাঙালের ইলিশেই থেমে ছিলেন না, ঘটিদের কথা ভেবে চিংড়িও হাজির করেছিলেন পথশিশু এবং দৃ্ষ্টিহীন, সামাজিকভাবে পিছিয়ে পড়া মানুষদের জন্য । বরাহনগরবাসী সোহমের অধিনায়কত্বে দেখল বাঙাল ঘটির মিলন, দেখল এক অন্য ইলিশ-চিংড়ি উৎসব। সোহম চক্রবর্তীর উদ্যোগে হাসিখুশি ক্লাবের সহযোগিতায় এবং টিম চার্ণক্যর ব্যবস্থাপনায় বরাহনগর টবিনরোডের হাসিখুশি ক্লাবে 301 জন পথশিশু, দৃষ্টিহীন ও সামাজিক ভাবে পিছিয়ে পড়া মানুষদের ইলিশ ও চিংড়ির বিভিন্ন রকমের পদ সহযোগে মধ্যাহ্ন ভোজন করানো হয় এদিন ।

বাঙালির কাছে বৃষ্টি মানেই হল ইলিশ উৎসব

আরও পড়ুন:রাখি ও স্বাধীনতা দিবসের সপ্তাহে ব্যোমকেশ পাড়ি দেবে বিদেশে

কালোজিরে ফোড়ন আর বেগুন দিয়ে তৈরি ইলিশের পাতলা ঝোল, চিংড়ির মখমলিতে এদিন মধ্যাহ্নভোজন সারে অগণিত সামাজিক ও শারীরিকভাবে পিছিয়ে থাকা মানুষ । ওদের মুখের হাসিতেই খুশি হন সোহম । সোহমের এই কর্মযজ্ঞে সামিল হন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা এবং তাঁর বিশেষ বন্ধু তথা অভিনেতা সব্যসাচী চৌধুরী ।

Last Updated : Aug 15, 2022, 12:28 PM IST

ABOUT THE AUTHOR

...view details