পশ্চিমবঙ্গ

west bengal

"BJP কর্মীদের গায়ে হাত দিলে চেলাকাঠ দিয়ে মারব" হুঁশিয়ারি সৌমিত্রর

By

Published : Sep 15, 2020, 10:39 PM IST

মন্ত্রী স্বপন দেবনাথকে কটাক্ষ করে সৌমিত্র খাঁ প্রশ্ন তোলেন, “বর্ধমানের টাউন হল কি স্বপনবাবুর বাবার জায়গা যে শুধুমাত্র তৃণমূল কংগ্রেস ব্যবহার করবে ?"

সৌমিত্র খাঁ
সৌমিত্র খাঁ

বর্ধমান, 15 সেপ্টেম্বর : "তৃণমূল যদি BJP কর্মীদের গায়ে হাত দেয় তাহলে চেলাকাঠ দিয়ে মারব।" মঙ্গলবার বিকালে বর্ধমানের কার্জনগেটে BJP-র দলীয় কর্মীসভায় এভাবেই হুঁশিয়ারি দিলেন সাংসদ সৌমিত্র খাঁ ।

তিনি আরও বলেন, “2011 সালের আগে CPI(M) যখন মিটিং করত, তখন পুলিশ দিয়ে ঘিরে রাখত, যাতে বাইরে থেকে কিছু করতে না পারে । আজ ফের তৃণমূল কংগ্রেসের ক্ষেত্রেও একই জিনিস দেখলাম । আসলে ওদের যাওয়ার সময় হয়ে গেছে । আজ ওদের নেতাদের পুলিশ দিয়ে ঘিরে রাখতে হচ্ছে ।”

মন্ত্রী স্বপন দেবনাথকে কটাক্ষ করে সৌমিত্র খাঁ প্রশ্ন তোলেন, “বর্ধমানের টাউন হল কি স্বপনবাবুর বাবার জায়গা যে শুধুমাত্র তৃণমূল কংগ্রেস ব্যবহার করবে ?" জেলাশাসক , SDO-দের শাসকদলের তাঁবেদার বলেও কটাক্ষ করেন তিনি । মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে “রাক্ষসী” এবং তাঁর ভাইপোকে “বাটপার ডাকাত” বলে সম্বোধন করে সৌমিত্র প্রশ্ন তোলেন, “এই দুজন মানুষ কি রাজ্যের সব মানুষের কি কন্ঠরোধ করে দেবে ? এটা হতে পারে না । তাই তৃণমূল করে যে পাপ করেছিলাম তার খেসারত দিতে রাজ্যের প্রতিটা জেলায় বুথে বুথে ঘুরছি । পাপের প্রায়শ্চিত্ত করছি ।”

আরও পড়ুন :সৌমিত্র খাঁ গ্রেপ্তার, প্রতিবাদে জাতীয় সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ BJP-র

কৃষকদের জন্য প্রধানমন্ত্রী একাধিক প্রকল্প আনলেও মুখ্যমন্ত্রী সেই প্রকল্প করতে দিচ্ছেন না বলেও অভিযোগ করেন তিনি । পুরোহিতদের ভাতা দেওয়ার প্রসঙ্গ তুলে তিনি বলেন , “পুরোহিতদের ভাতা দেওয়া নিয়ে আমাদের কোনও আপত্তি নেই । তবে আমরা চাই রাজ্যের তিন লাখ পুরোহিতের প্রত্যেককেই যেন এক হাজার টাকা করে ভাতা দেওয়া হয়, তার সেই তালিকা যেন প্রকাশ করা হয় ।”

ABOUT THE AUTHOR

...view details