পশ্চিমবঙ্গ

west bengal

Mathura arrest: মথুরায় যৌন চক্র চালানোর অভিযোগে ধৃত 6

By

Published : Apr 26, 2022, 1:30 PM IST

মথুরায় যৌন চক্র চালানোর অভিযোগে 6 জনকে গ্রেফতার করল পুলিশ (Mathura sex racket arrested) ৷ উদ্ধার করা হয়েছে এক নাবালিকাকে ৷ ধৃতদের মধ্য়ে দু'জন মহিলা ৷

Mathura arrest
মথুরায় সেক্স র‍্যাকেট চালানোর অভিযোগে ধৃত 6

নয়াদিল্লি, 26 এপ্রিল : উত্তরপ্রদেশের মথুরায় যৌন চক্র চালানোর অভিযোগে দুই মহিলা-সহ 6 জনকে গ্রেফতার করল পুলিশ (Mathura sex racket arrested) ৷ উদ্ধার করা হয়েছে এক নাবালিকাকে ৷ অভিযুক্তদের নাম, জুবিদ (34), রবি (27), রাম কিলাওয়ান গুপ্তা (29), সানি (33), পূজা (27) এবং বিমলেশ (30) ।

জানা গিয়েছে, 24 এপ্রিল আইপি এস্টেট থানায় 14 বছর বয়সি একটি মেয়েকে অপহরণের অভিযোগ আসে ৷ এদিকে নাবালিকা মেয়েটি একটি অপরিচিত মোবাইল নম্বর থেকে তার ভাইকে ফোন করে তার অবস্থার কথা জানায় ৷ এরপরই মথুরার কোসি কালানের একটি হোটেলে পুলিশ অভিযান চালায় ৷ সেখান থেকে উদ্ধার করা হয় নাবালিকাকে ৷ জানা যায়, জুবিদ ও রবি লিজ নিয়ে ওই হোটেলটি চালাচ্ছিল ৷ তাদের গ্রেফতার করেছে পুলিশ ৷ জুবিদ মথুরার এবং রবি হরিয়ানার পালওয়ালের বাসিন্দা ।

আরও পড়ুন :Maynaguri Minor Molested : ময়নাগুড়িতে বিশেষভাবে সক্ষম নাবালিকার শ্লীলতাহানি, ধৃত প্রৌঢ়

ডেপুটি কমিশনার অফ পুলিশ (সেন্ট্রাল) শ্বেতা চৌহান জানান, অভিযুক্ত দু'জনকেই জিজ্ঞাসাবাদ করে খবর পাওয়া যায় যে, তারা লাজপত নগরের বাসিন্দা গুপ্তা দিল্লি থেকে মেয়েটিকে ফুঁসলিয়ে নিয়ে 21 এপ্রিল আসে ৷ এরপর জুবিদ তাকে হোটেলে নিয়ে যায় ৷ সেখানে একটি ঘরে আটকে রেখে মেয়েটির উপর যৌন নির্যাতন করা হয় । জুবিদের স্ত্রী বিমলেশ তাকে বড়ি ও ইনজেকশনও দিয়েছিল বলে অভিযোগ ৷

ডেপুটি কমিশনার অফ পুলিশ বলেন, "নাবালিকার মেডিক্য়াল পরীক্ষা এবং তার কাউন্সেলিং করা হয়েছে । সব অভিযুক্তকে আদালত বিচার বিভাগীয় হেফাজতে পাঠিয়েছে ৷"

ABOUT THE AUTHOR

...view details