পশ্চিমবঙ্গ

west bengal

নাবালিকা মেয়েকে একাধিকবার 'ধর্ষণ' বাবার, জানাজানি হতেই পলাতক অভিযুক্ত

By ETV Bharat Bangla Team

Published : Dec 13, 2023, 1:01 PM IST

Father Raped Daughter: নাবালিকা মেয়েকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে ৷ মা বাইরে কাজ করার সুযোগে বাবা মেয়ের সঙ্গে এই দুষ্কর্ম করত বলে জানিয়েছে নাবালিকা ৷ পলাতক বাবার খোঁজে শুরু হয়েছে তল্লাশি ৷

Etv Bharat
প্রতীকী ছবি

ললিতপুর (উত্তরপ্রদেশ), 13 ডিসেম্বর:একমাসে নাবালিকা মেয়েকে বেশ কয়েকবার ধর্ষণ করেছে বাবা । এমনই অভিযোগ উঠেছে উত্তরপ্রদেশের ললিতপুরে ৷ ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত বাবা ৷ ধর্ষণের পর কাউকে কিছু না বলারও হুমকি দেয় অভিযুক্ত । এরপর নির্যাতিতা তার মাকে ফোনে বিষয়টি জানায় ৷ তিনি ইন্দোরে শ্রমিক হিসেবে কাজ করেন । ফোনে সবটা শুনে মঙ্গলবার ললিতপুরে পৌঁছে মেয়েকে থানায় নিয়ে যান মা । পুলিশকে সমস্ত বিষয়টি জানানো হয়। পুলিশ জানায়, অভিযুক্ত বাবার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে ।

নির্যাতিতা পুলিশকে জানিয়েছে, মাসখানেক আগে তার মা ইন্দোরে শ্রমিকের কাজ করতে চলে যান । বাবার জন্য খাবার রান্না করতে তার বাড়িতেই থেকে যায় নাবালিকা। মা চলে যাওয়ার পর 52 বছর বয়সি বাবা তাকে মারধর ও ধর্ষণ করে বলে অভিযোগ । একমাসের মধ্যে বাবা তাকে কয়েকবার ধর্ষণ করে বলে দাবি নির্যাতিতার। কাউকে কিছু বললে বাবা প্রাণে মেরে ফেলার হুমকি দিতেন বলেও জানিয়েছে নির্যাতিতা ।

তিনদিন আগে মেয়েটি মাকে ফোন করে জানায় বাবা তার সঙ্গে অন্যায় করছে । শারীরিক নির্যাতনের প্রতিবাদ করলে মারধর করে এবং মেরে ফেলার হুমকি পর্যন্ত দিয়েছে অভিযুক্ত বাবা। মেয়ের সমস্যার কথা শুনে মা দু'দিন আগে ললিতপুরে পৌঁছে যান। মঙ্গলবার নির্যাতিতা তার বাবার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে।

গভীর রাতে পুলিশ কর্মকর্তারা বিষয়টি জানতে পেরে এলাকা কর্মকর্তা সদর অভয় নারায়ণ রায়কে অভিযুক্তদের গ্রেফতারের নির্দেশ দেন । এই বিষয়ে এরিয়া অফিসার সদর অভয় নারায়ণ রাই জানান, নির্যাতিতা তার বাবার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছে । তদন্ত করা হচ্ছে এবং একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছে ৷ অভিযুক্তের খোঁজ শুরু হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details