ETV Bharat / state

Voters Join Tripura TMC: ত্রিপুরায় তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন 325 ভোটার

author img

By

Published : Feb 3, 2023, 3:07 PM IST

Tripura TMC ETV Bharat
ত্রিপুরা তৃণমূল

ত্রিপুরায় 325 জনেরও বেশি ভোটার তৃণমূল কংগ্রেসে যোগাদান করলেন (Voters Join Tripura TMC)৷ তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দিলেন সুস্মিতা দেব (Tripura Agartala TMC Joining Poll Tripura)৷

আগরতলা, 3 ফেব্রুয়ারি: ত্রিপুরায় ভোটের আগে একাধিক রণকৌশল নিয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় ও দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় ৷ এ বার তারই ফল মিলতে শুরু করেছে বলে মনে করছেন অনেকে ৷ মমতা ও অভিষেকের দেখানো পথে হেঁটে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন 100টি পরিবারের 325 জনেরও বেশি ভোটার ৷ বৃহস্পতিবার কদমতলা-কুর্তি বিধানসভা কেন্দ্রের ভোটাররা যোগ দিয়েছেন তৃণমূল কংগ্রেসে (Voters Join Tripura TMC)৷

ত্রিপুরায় জোরকদমে প্রচারে তৃণমূল: ত্রিপুরায় ভোটের আগে জোরকদমে প্রচারের পরিকল্পনা নিয়েছে তৃণমূল কংগ্রেস ৷ মমতা ও অভিষেক ছাড়াও প্রচারে যাবেন দলের হেভিওয়েট ও তারকা নেতানেত্রীরা ৷ তবে স্থানীয় প্রার্থী ও নেতারা ইতিমধ্যেই প্রচার শুরু করে দিয়েছেন ৷

স্থানীয় নেতাদের সঙ্গে বৈঠক সুস্মিতা দেবের: সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেব এবং প্রদেশ তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক ও কদমতলা-কুর্তি বিধানসভা কেন্দ্রের প্রার্থী আবদুল হাশিম তালুকদার দলীয় কর্মীদের নিয়ে বৃহস্পতিবার একটি বৈঠক করেন । তাঁদের দাবি, একটি স্বচ্ছ ও সুস্থ সরকার গঠনের জন্য মানুষ তৃণমূল কংগ্রেসের উপর আস্থা রাখছে এবং আগামী দিনে তৃণমূল কংগ্রেস ত্রিপুরার মাটিতে আরও শক্তিশালী দল হয়ে উঠবে ।

সোনামুড়াতে তৃণমূলের প্রচার: এ দিকে, তৃণমূল কংগ্রেস বৃহস্পতিবার ঠাকুরমুড়ায় ওয়ার্ড নম্বর 1, 2 সোনামুড়াতে প্রচার করেছে । সোনামুড়ায় তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী নীলকমল সাহা, জেলা কমিটির সদস্য আশিক ইকবাল আহমেদ, জেলা যুব সভাপতি জসিমউদ্দিন, রাজ্য কার্যনির্বাহী সদস্য রুহুল আমিন-সহ দলের অন্যান্য সদস্যরা প্রচারে উপস্থিত ছিলেন ।

আরও পড়ুন: ত্রিপুরায় ভোট প্রচারে তৃণমূলের 37 হেভিওয়েট !

তৃণমূল ফর ত্রিপুরা: প্রচারে তুলে ধরা হয় "তৃণমূল ফর ত্রিপুরা" স্লোগান ৷ প্রার্থী ঘরে ঘরে গিয়ে জনগণের দুঃখ-দুর্দশার কথা শোনেন এবং জনগণকে সব ধরনের সাহায্য করতে প্রস্তুত বলে আশ্বস্ত করেন । জনগণের মধ্যে এই প্রচারে ভালো সাড়া মিলেছে । সন্ত্রাস থেকে মুক্তি এবং অধিকারের দাবিতে সরব হন আম জনতা ।

তেলিয়ামুড়াতে ঘরে ঘরে গিয়ে প্রচার: অন্যদিকে, 28-তেলিয়ামুড়ার কালীতলার 52 নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের মনোনীত প্রার্থী রবি চৌধুরী ঘরে ঘরে গিয়ে জনগণের সঙ্গে কথা বলেছেন । ত্রিপুরা বিধানসভা নির্বাচনে বিজেপি-মুক্ত সরকার গঠনের জন্য প্রচারে তিনি স্লোগান তোলেন "ত্রিপুরার জন্য তৃণমূল" । তিনি তাঁদের সমস্যার কথা শুনেছেন এবং জানিয়েছেন যে, তৃণমূল কংগ্রেসের মূল লক্ষ্য সন্ত্রাসমুক্ত সরকার গঠন করা । এ ব্যাপারে তিনি দেশবাসীর কাছে আশীর্বাদ চেয়েছেন ।

তিনি আরও বলেন, মানুষ বিজেপির থেকে মুক্তি চাইছে । তৃণমূল কংগ্রেস সর্বদা মানুষের পাশে রয়েছে । এছাড়াও তৃণমূল কংগ্রেস মানুষের জন্য সব ধরনের ভালো কাজ করতে সদা প্রস্তুত বলে দাবি করেন ওই তৃণমূল প্রার্থী ।

ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.