প্রাক্তন প্রেমিককে অপহরণ, থানায় গিয়ে তাঁর বিরুদ্ধেই গণধর্ষণের অভিযোগ প্রেমিকার! গ্রেফতার বর্তমান সঙ্গী

author img

By ETV Bharat Bangla Team

Published : Dec 9, 2023, 11:02 PM IST

ফাইল ছবি

Anandapur Physical Assault Case: প্রাক্তন প্রেমিক ও তাঁর চালকের বিরুদ্ধে তরুণী গ‌ণধর্ষণের অভিযোগ তোলেন ৷ কিন্তু পুলিশ এর তদন্তে নেমে অবাক! প্রাক্তন প্রেমিককে নেতাজি নগরের একটি ফ্ল্যাটে অপহরণ করে রেখে সেই প্রেমিকের বিরুদ্ধেই থানায় গিয়ে গণধর্ষণের অভিযোগ করেছিলেন অভিযোগকারিণী।

কলকাতা, 9 ডিসেম্বর: আনন্দপুর গণধর্ষণকাণ্ডে নয়া মোড়। বর্তমান প্রেমিকের সঙ্গে এক জোট বেঁধে প্রাক্তন প্রেমিককে মাদক খাইয়ে শহরের একটি ফ্ল্যাটে তালা বন্ধ করে সেই প্রেমিকের বিরুদ্ধেই থানায় গিয়ে গণধর্ষণের অভিযোগ করেছিলেন অভিযোগকারিণী। সম্প্রতি, এই ঘটনাটি ঘটেছে আনন্দপুর থানা এলাকায়। এই ঘটনায় অভিযুক্ত অভিযোগকারী মহিলার বর্তমান প্রেমিক সৌভিক দাস মাল নামে ওই যুবককে গ্রেফতার করেছে আনন্দপুর থানার পুলিশ।

এবিষয়ে কলকাতা পুলিশের ডিসিইডি আরিস বিলাল বলেন, "থানার মহিলা পুলিশ কর্মীদের দিয়ে ওই অভিযোগকারী মহিলাকে একাধিকবার ক্রস কোশ্চেনিং করতেই আমাদের বিষয়টা খানিকটা অন্যরকম লেগেছিল। এরপরেই আমরা গোটা বিষয়টি খতিয়ে দেখে এই বিষয়টি জানতে পেরেছি।" পুলিশ সূত্রে খবর, আনন্দপুর থানা এলাকার একটি নির্জন জায়গায় সম্প্রতি গাড়ির মধ্যে প্রাক্তন প্রেমিককে পানীয়ের সঙ্গে মাদক খাইয়ে বেহুশ করে দেয় ওই তরুণী।

ঘটনায় ওই তরুণীর সঙ্গে ছিল তার বর্তমান সঙ্গী সৌভিক দাস মাল। এরপরেই তাকে নেতাজি নগরের একটি ফ্লাটে তালা বন্ধ করে রাখে ওই তরুণী। থানায় গিয়ে সেই তালা বন্ধ করে রাখা প্রেমিকের বিরুদ্ধেই গণধর্ষণের অভিযোগ করে সে ৷ পুলিশ জানতে পেরেছে, যাতে পুলিশের কাছে ধরা না-পড়ে তার জন্য প্রাক্তন প্রেমিকের মোবাইল ফোনে সিম কার্ড পরিবর্তন করে দেয় অভিযুক্ত। খবর পেয়ে নেতাজি নগর থানা এলাকার ওই ফ্ল্যাট থেকে অপহৃত প্রাক্তন প্রেমিককে উদ্ধার করে পুলিশ ৷ পরে তাঁকে হাসপাতালে পাঠানো হয়।

অভিযোগকারী মহিলাকে বর্তমানে আটক করে জিজ্ঞাসাবাদ করছেন আধিকারিকরা। এই ঘটনায় আর কারা কারা যুক্ত রয়েছে তাও খতিয়ে দেখার চেষ্টা করা হচ্ছে বলে লালবাজার সূত্রের খবর। সম্প্রতি কলকাতায় আনন্দপুর থানা এলাকায় গাড়ির মধ্যে মাদক খাইয়ে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ সামনে আসে। অভিযোগ ছিল প্রাক্তন প্রেমিক এবং তার গাড়িচালকের বিরুদ্ধে। কিন্তু তদন্ত নেমে গোটা বিষয়টি খতিয়ে দেখে পুলিশের চোখ কপালে ওঠার জোগাড় হয়। পুলিশ সূত্রের আরও খবর, ওই অভিযুক্ত তরুণের আরও কয়েকজন সঙ্গী এই ঘটনার সঙ্গে যুক্ত রয়েছে ৷ তাদের খোঁজ ইতিমধ্যেই চালানো হচ্ছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন:

  1. নাবালককে একবছর ধরে ধর্ষণ কাকিমার, পকসো ধারায় দায়ের অভিযোগ
  2. ধর্ষণের বিচার চেয়ে নবান্নে চিঠি নির্যাতিতার, অবশেষে গ্রেফতার অভিযুক্ত
  3. ধূপগুড়ির নিখোঁজ বালিকার বস্তাবন্দি দেহ উদ্ধার, ধর্ষণের পর খুন প্রতিবেশীর!
ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.