কলকাতায় এসে অপহৃত বর্ধমানের নামজাদা ব্যবসায়ী, লালবাজারে হুলস্থুল

author img

By ETV Bharat Bangla Team

Published : Dec 3, 2023, 10:49 PM IST

Updated : Dec 4, 2023, 8:37 AM IST

Etv Bharat

কলকাতায় এসে অপহৃত বর্ধমানের ব্যবসায়ী ৷ রবিবার বিকেলে একবালপুর থানা এলাকা থেকে অপহৃত হন দেবব্রত নন্দী ৷ খোঁজ পেতে হাওড়া গ্রামীণ এবং হাওড়া কমিশনারেট-সহ কলকাতা থেকে ভিন রাজ্যে যাওয়ার যাবতীয় হাইওয়েগুলিতে নাকা তল্লাশি শুরু হয়েছে ৷

কলকাতা, 3 ডিসেম্বর: শহর কলকাতায় এসং অপহৃত বর্ধমানের নামজাদা ব্যবসায়ী ৷ যে ঘটনাকে কেন্দ্র করে রবিবারের সন্ধেয় হুলস্থুল কলকাতা পুলিশের সদর দফতর লালবাজার ৷ গাড়িতে এসে ওই ব্যবসায়ীকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ সামনে এসেছে ৷ লালবাজার সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে একবালপুর থানা এলাকায়। ইতিমধ্যেই স্থানীয় একবালপুর থানায় একটি অভিযোগও দায়ের করা হয়েছে।

জানা গিয়েছে, অপহৃত বর্ধমানের ওই ব্যবসায়ীর নাম দেবব্রত নন্দী। তিনি একটি কাজে কলকাতা এসেছিলেন। রবিবার বিকেলে একবালপুর থানা এলাকায় গিয়েছিলেন তিনি। অভিযোগ, সেখান থেকেই অজ্ঞাতপরিচয় কয়েকজন তাঁকে অপহরণ করে। ইকবালপুর থানায় অপহরণের একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অবশ্য এই বিষয়ে কলকাতা পুলিশের ডিসি পোর্ট জাফর আজমাল কিদওয়াই ইটিভি ভারতকে বলেন, "এই বিষয়ে আমরা একটি অভিযোগ পেয়েছি। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এই বিষয়ে আমাদের কলকাতা পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা তদন্ত করছেন। সঠিক কী ঘটনা ঘটেছে তা জানার চেষ্টা চলছে ৷"

এদিন একবালপুর থানায় অপহরণের লিখিত অভিযোগ দায়ের হওয়ার পরই নড়েচড়ে বসে কলকাতা পুলিশ। বিকেল থেকে তল্লাশি শুরু হলেও রাত 10টাতেও বর্ধমানের ব্যবসায়ীর খোঁজ পায়নি শহরের পুলিশ। এলাকার যাবতীয় সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পুলিশ অপহরণের ঘটনার সত্যতা যাচাই করছে। তবে একজন ব্যবসায়ীকে জনবহুল এলাকা থেকে এভাবে অপহরণের ঘটনায় ইতিমধ্যেই পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। সন্ধে গড়িয়ে গেলেও ব্যবসায়ীর কোনও খোঁজ না-মেলায় কলকাতা পুলিশের নগরপাল বিনীত গোয়েল তড়িঘড়ি উচ্চপদস্থ আধিকারিকদের নির্দেশ দেন দ্রুত নিখোঁজ ব্যবসায়ীকে খুঁজে বের করার।

লালবাজার সূত্রে খবর, ইতিমধ্যেই হাওড়া গ্রামীণ এবং হাওড়া কমিশনারেট-সহ কলকাতা থেকে ভিন রাজ্যে যাওয়ার যাবতীয় হাইওয়েগুলিতে নাকা তল্লাশি শুরু করা হয়েছে ৷ এছাড়াও যেহেতু ওই ব্যবসায়ী বর্ধমানের বাসিন্দা, ফলে বর্ধমান জেলা পুলিশের সঙ্গেও এই বিষয়ে যোগাযোগ রাখছে কলকাতা পুলিশ।

আরও পড়ুন:

  1. নতুন ওয়েবসাইট আনছে কলকাতা পুলিশের, আপদকালীন পরিস্থিতিতে সাহায্য হবে লালবাজারের
  2. থানায় ব্যবসায়ীর রহস্য-মৃত্যু, পুলিশ কর্মীদের নামের তালিকা তৈরি করল লালবাজার
  3. জাতীয় সঙ্গীত অবমাননার মামলায় আরও তিন বিজেপি বিধায়কককে লালবাজারে তলব
Last Updated :Dec 4, 2023, 8:37 AM IST
ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.