পশ্চিমবঙ্গ

west bengal

সৌরভের লক্ষাধিক টাকা দামের মোবাইল চুরি, থানায় অভিযোগ দায়ের

By ETV Bharat Bangla Team

Published : Feb 10, 2024, 9:07 PM IST

Updated : Feb 10, 2024, 9:54 PM IST

Sourav Ganguly: জানা গিয়েছে, কলকাতার বাইরে ছিলেন সৌরভ। তিনি ফেরার পরে ব্যাগের বাইরে রেখেছিলেন ফোনটি। তারপর থেকেই ফোনটি আর পাওয়া যাচ্ছিল না। বেহালায় সৌরভের বাড়িতে এখন রঙের কাজ চলছে। বাইরে থেকে এসে রঙের মিস্ত্রীরা কাজ করছেন। ফলে তাঁরাই চুরি করেছেন বলে প্রাথমিকভাবে সন্দেহ পুলিশের।

Etv Bharat
Etv Bharat

কলকাতা, 10 ফেব্রুয়ারি: চুরি গেল প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের মোবাইল ফোন। জানা গিয়েছে, প্রায় 1 লক্ষ টাকার উপর দাম ছিল মোবাইলটির। গতকাল অর্থাৎ শুক্রবার দুপুরে হঠাৎ করে খেয়াল হয় সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের মোবাইলটি পাওয়া যাচ্ছে না। ফোন করলেও দেখা যায় ফোনটি বন্ধ। ফলে চুরির আশঙ্কা তৈরি হয়। এখনও চোর ধরা পড়েনি। উদ্ধার হয়নি ফোনটিও।

পাশাপাশি জানা গিয়েছে, কলকাতার বাইরে ছিলেন সৌরভ। তিনি ফেরার পরে ব্যাগের বাইরে রেখেছিলেন ফোনটি। তারপর থেকেই সেটি আর পাওয়া যাচ্ছিল না। বেহালায় সৌরভের বাড়িতে এখন রঙের কাজ চলছে। বাইরে থেকে এসে রঙের মিস্ত্রীরা কাজ করছেন। ফলে তাঁদের দিকেই প্রাথমিক সন্দেহ যায়। কারণ বাড়ির লোকেরা বিশেষ করে যাঁরা কাজ করেন তাঁরা সকলেই চেনা এবং বিশ্বস্ত। ফলে তাঁদের সন্দেহের বাইরে রাখছে পুলিশ। যদিও ঠিক কে সৌরভের ফোনটি নিয়েছে তা এখনও সামনে আসেনি।

বাইরে থেকে রঙের কাজে আসা লোকেরাই চুরি করে থাকতে পারে বলে মনে করছে পুলিশ। প্রাথমিকভাবে একটি অভিযোগ দায়ের করা হয়েছে ঠাকুরপুকুর থানায়। এরপর পুলিশ জিজ্ঞাসাবাদ শুরু করতে পারে বলে খবর। সৌরভের আপ্ত সহায়ক তানিয়া ভট্টাচার্য বলেন, "ফোনে অনেক গুরুত্বপূর্ণ এবং ব্যক্তিগত নথি রয়েছে। প্রচুর গুরুত্বপূর্ণ ফোন নম্বর রয়েছে। ব্যাঙ্কের সঙ্গে এই ফোন নম্বরটিও লিঙ্ক করা। এই ফোনের মাধ্যমে আর্থিক লেনদেনও হয়ে থাকে। ফলে ফোনটি চুরি যাওয়ায় সমস্যায় পড়তে হল দাদাকে।" জানা গিয়েছে, সৌরভ পুলিশকে জানিয়েছেন, তাঁর ব্যক্তিগত নথির যাতে অপব্যবহার না হয় সেটা দেখতে।

Last Updated : Feb 10, 2024, 9:54 PM IST

ABOUT THE AUTHOR

...view details