পশ্চিমবঙ্গ

west bengal

চলছে প্রস্তুতি, খুব তাড়াতাড়ি শুরু শুটিং; বায়োপিক নিয়ে সুখবর দিলেন মহারাজ

By ETV Bharat Bangla Team

Published : Feb 13, 2024, 5:25 PM IST

Updated : Feb 13, 2024, 5:55 PM IST

Sourav Ganguly: প্রিন্স অফ ক্যালকাটার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে। মহারাজের ক্রীড়াজীবন থেকে ব্যক্তিগতজীবন সবই উঠে আসবে এই ছবিতে।

সৌরভের বায়োপিকের প্রস্তুতি চলছে
Sourav Ganguly

বায়োপিক নিয়ে সুখবর দিলেন মহারাজ

কলকাতা, 13 ফেব্রুয়ারি: বাংলার মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক আসছে বড় পর্দায়। এই খবর একেবারেই নতুন নয়। ঐশ্বর্য রজনীকান্তের পরিচালনায় আসবে এই ছবি। ছবিতে 'প্রিন্স অফ ক্যালকাটা'র চরিত্রে অভিনয় করতে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে। মহারাজের ক্রিকেট কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবন সবই উঠে আসবে এই ছবিতে। সোমবার 'দাদাগিরি'র মঞ্চে শুটিংয়ের ফাঁকে তাঁকে পাওয়া গেল বেশ খোশমেজাজেই। তবে হাতে তাঁর সময় কম। রয়েছে এপিসোড এগোনোর চাপ। তাই খুব তাড়াতাড়ি যা প্রশ্ন করার সেরে ফেলতে হবে, এই ছিল দাদার অনুরোধ।

বায়োপিকের কথা জানতে চাইলে বেশি খোলসা না-করেই বললেন, "হ্যাঁ বায়োপিক হচ্ছে তো। প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে এবার ফ্লোরে যাওয়ার অপেক্ষা। খুব তাড়াতাড়ি শুরু হবে শুটিং।" তাঁকে নিয়ে প্রায় প্রতিদিনই প্রকাশিত হচ্ছে কোনও না কোনও বই। কিন্তু তিনি আজও লিখে উঠতে পারেননি আত্মজীবনী। তবে তাঁর জীবননামা এবার পর্দায় আসছে। তাই সেটিকে নিয়ে দর্শকের আগ্রহ যে থাকবে, তা বলাই বাহুল্য। এর আগে মহেন্দ্র সিং ধোনি, মহম্মদ আজহারউদ্দিনের বায়োপিক তৈরি হয়েছে হিন্দিতে।

এবার বাংলার মহারাজ। এতদিন ধরে টানা 'দাদাগিরি'র সঞ্চালক হিসেবে রয়েছেন তিনি। একই জনপ্রিয়তা নিয়ে একটার পর একটা অধ্যায় পার করে চলেছেন তিনি। জাদুটা কী? প্রশ্নের উত্তরে এক গাল হেসে তিনি বলেন, "আমি তো সারাক্ষণ বকেই যাই। আসলে অভ্যেস হয়ে গিয়েছে। কোনওদিন ভাবিনি টেলিভিশনে এতদিন কাজ করব। ক্রিকেট টেলিভিশনে নয়, এন্টারটেইনমেন্ট টেলিভিশনে এতদিন ধরে কাজ করে চলেছি। এত মানুষের সঙ্গে আলাপ হয়, ভালোই লাগে।"

'দাদাগিরি', 'বিগ বস', 'কৌন বনেগা ক্রোড়পতি' তিনটি নন ফিকশন শো'র মাঝে কোনটিকে কোন স্থানে বসাবেন? এই প্রশ্নে দাদা বলেন, "এই প্রশ্নের উত্তর দেওয়া মুশকিল। সবাইকে সবগুলো দেখতে বলব আমি।"

আরও পড়ুন:

  1. সৌরভের লক্ষাধিক টাকা দামের মোবাইল চুরি, থানায় অভিযোগ দায়ের
  2. হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভরতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা
  3. অমর্ত্য সেন-সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্য আনন্দ মিছিল হয়েছিল বাংলাদেশে: সাদাত হোসাইন
Last Updated :Feb 13, 2024, 5:55 PM IST

ABOUT THE AUTHOR

...view details