পশ্চিমবঙ্গ

west bengal

প্রকাশ্যে 'দাদাগিরি' স্ট্যাম্প, মিলবে ডাকবিভাগের অফিসে

By ETV Bharat Bangla Team

Published : Mar 19, 2024, 7:48 PM IST

Sourav Ganguly: 'দাদাগিরি' রিয়েলিটি শো'কে স্বীকৃতি দিল ভারত সরকারের ডাকবিভাগ। প্রকাশ্যে এল দাদাগিরির স্ট্যাম্প। উচ্ছ্বসিত 'দাদাগিরি'র সঞ্চালক বাংলার মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায় ৷

Etv Bharat
প্রকাশ্যে 'দাদাগিরি' স্ট্যাম্প

'দাদাগিরি' স্ট্যাম্প

কলকাতা, 19 মার্চ: 'দাদাগিরি'র মুকুটে উঠল নতুন পালক। এই জনপ্রিয় রিয়েলিটি শো'টিকে স্বীকৃতি দিল ভারত সরকারের ডাকবিভাগ। প্রকাশ্যে এল দাদাগিরির স্ট্যাম্প। ভারত সরকারের ডাক বিভাগের তরফে এই স্ট্যাম্প নিয়ে আসা হয়েছে। সংশ্লিষ্ট চ্যানেলের পূর্ব ভারতের চিফ ক্লাস্টার অফিসার সম্রাট ঘোষের উপস্থিতিতে স্ট্যাম্প প্রকাশ্যে আনা হয়েছে। স্ট্যাম্প নিয়ে উচ্ছ্বসিত 'দাদাগিরি'র সঞ্চালক তথা বাংলার মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়, শোয়ের পরিচালক অভিজিৎ সেন।

স্ট্যাম্প রিলিজের পর সম্রাট ঘোষ বলেন, "এটা দাদাগিরির জন্য এটা অত্যন্ত গর্বের একটি মুহূর্ত। ডাক বিভাগের সঙ্গে যৌথ উদ্যোগে এই প্রথম কোনও রিয়েলিটি শোয়ের স্ট্যাম্প প্রকাশ্যে এল। দাদাগিরির সঙ্গে যুক্ত সকলকে আমি শুভেচ্ছা জানাচ্ছি এই সম্মানের জন্য।" প্রিন্স অফ ক্যালকাটা বলেন, "ভারত সরকারকে ধন্যবাদ এতদিনের পুরনো একটি শো'কে এভাবে সম্মানিত করার জন্য।"

শোয়ের পরিচালক অভিজিৎ সেন বলেন, "একটা ঐতিহাসিক মুহূর্ত আমাদের কাছে। এর আগে কোনও শোয়ের এহেন প্রাপ্তি হয়েছে কি না, জানা নেই। সারা দেশে তথা পৃথিবীর নানা প্রান্তের মানুষ দাদাগিরি দেখেন। তাদের জন্য এ এক বড় প্রাপ্তি।" দাদাগিরির এই সীমিত সংস্করণের স্মারক ডাকটিকিট চলতি মাসের শেষের দিকে ডাক বিভাগের অফিস থেকে পাওয়া যাবে ৷ এমনটাই জানা গিয়েছে চ্যানেল এবং ডাকবিভাগের তরফে।

দিনকয়েকের মধ্যেই 'দাদাগিরি'র মঞ্চে সম্প্রচারিত হবে দোলের পর্ব। দম্পতিরা আসবেন এদিনের পর্বে খেলতে। দাদাকে দেখা যাবে পাজামা, পাঞ্জাবিতে। সেদিনের পর্বেও আছে দারুণ চমক। শনি এবং রবি রাত সাড়ে 9টায় চোখ রাখতে হবে টেলিভিশনের পর্দায়।

ABOUT THE AUTHOR

...view details