পশ্চিমবঙ্গ

west bengal

হাঁটুর বয়সি মেয়ের প্রেমের ফাঁদে অম্বরীশ ! রাজি অভিনেত্রীও - jeet Boomerang Movie

By ETV Bharat Bangla Team

Published : Mar 31, 2024, 7:51 PM IST

Boomerang Movie: মনের মানুষ পেয়েছেন সিনেপর্দার জনপ্রিয় অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য ৷ তিনি নাকি প্রেমে পড়েছেন ৷ কথাটা কতটা সত্যি? প্রকাশ্যে আনলেন চর্চিত অভিনেত্রী ৷

Boomerang Movie
হাঁটুর বয়সি মেয়ের প্রেমের ফাঁদে অম্বরীশ ভট্টাচার্য!

হায়দরাবাদ, 31 মার্চ: ইন্ডাস্ট্রিতে এখনও যে দুজন বিবাহহ্যোগ্য অভিনেতার আইবুড়ো তকমা ঘোচেনি তাঁরা হলেন অভিনেতার রুদ্রনীল ঘোষ এবং অম্বরীশ ভট্টাচার্য। তবে, দিনকয়েক হল শোনা যাচ্ছে অম্বরীশ নাকি প্রেমে পড়েছেন। কে সেই ভাগ্যবতী? জানা গিয়েছে তিনি নাকি আয়েষা ভট্টাচার্য। অম্বরীশের হাঁটুর বয়সি তিনি। তাহলে কী সত্যিই প্রেমের সাগরে ডুব দিয়েছেন অম্বরীশ?

আসলে জিৎ-এর প্রযোজনায় আসছে নতুন ছবি 'বুমেরাং' ৷ 7 জুন মুক্তি পেতে চলেছে এই ছবি। ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী আয়েষার বিপরীতে অভিনয় করছেন অম্বরীশ ভট্টাচার্য। আয়েষার প্রেমে হাবুডুবু খেতে দেখা যাবে তাঁকে এই ছবিতে। ইটিভি ভারতকে অভিনেত্রী বলেন, "আমি এর আগেও 'চেঙ্গিজ' এবং 'মানুষ'-এ অভিনয় করেছি। 'বুমেরাং'-এ দর্শক আমাকে একেবারে অন্যরকমের এক চরিত্রে দেখতে পাবে। এরকম চরিত্রে আমাকে ছোটপর্দাতেও এর আগে দেখা যায়নি। আমাকে কমেডি রোলে দেখা যাবে এই ছবিতে। আর অম্বরীশ দা'র সঙ্গে এই ছবিতে এরকম চরিত্রে অভিনয় এক বিরাট প্রাপ্তি। এই রকম চরিত্র বারবার পেলে আমি করতে রাজি আছি।"

এর আগে লীনা গঙ্গোপাধ্যায়ের গল্প 'পুণ্যি পুকুর'-এ আয়েষার বাবার চরিত্রে অভিনয় করেছিলেন অম্বরীশ। আয়েষা সেখানে অভিনয় করেন 'বাপের বখে যাওয়া' মেয়ের চরিত্রে। পরিচালক সৌভিক কুণ্ডু আয়েষাকে অম্বরীশের নায়িকা থুড়ি প্রেমিকা হওয়ার প্রস্তাব দিলে প্রথমে আঁতকে উঠলেও তিনি নাকি তা লুফে নেন ৷ জিৎ এবং রুক্মিণী মৈত্র ছাড়া এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে সৌরভ দাস, দেবচন্দ্রিমা সিংহ রায়, অম্বরীশ ভট্টাচার্য, আয়েষা ভট্টাচার্য, রজতাভ দত্ত, খরাজ মুখোপাধ্যায় সহ আরও অনেককে। খরাজ মুখোপাধ্যায় এই ছবিতে একটি মজার চরিত্রে অভিনয় করছেন।

জিৎ-এর 'বুমেরাং’ ছবির হাত ধরেই এবার টলিউড ইন্ডাস্ট্রিতে এন্ট্রি হবে এক নয়া প্রযুক্তির। ছবির মান উন্নত করার জন্য ব্যবহৃত হবে উন্নত মানের ‘সিনেবট’ ক্যামেরা। জানা গিয়েছে শুধু ক্যামেরাই নয়, এডিটিং সফটওয়্যারেও রয়েছে নতুনত্বের ছোঁয়া। জানা গিয়েছে, ‘বুমেরাং’ ছবিতে রয়েছে বেশ কিছু জটিল দৃশ্য। এই ক্যামেরার সাহায্যে যে কোনও জটিল দৃশ্য শ্যুটিং করা যাবে। ‘সিনেবট’ ক্যামেরাটি চালাতে হাত নয়, সাহায্য নেওয়া হয় কম্পিউটারের। সায়েন্স ফিকশন কমেডি ‘বুমেরাং’ ছবিতে রয়েছে আরও অনেক রকমের চমক।

উল্লেখ্য, হলিউডে জেরার্ড বাটলার অভিনীত ‘থ্রি হান্ড্রেড’ ছবিতে ব্যবহার করা হয়েছিল এই ধরনের প্রযুক্তি। এমনকী ‘ধুম’ ছবিতেও এই ধরনের ক্যামেরা ব্যবহৃত হয়েছিল। এখন অবশ্য হলিউড-বলিউড এবং দক্ষিণী ছবিতেও এই প্রযুক্তির রমরমা। আর এবার টলিউড ইন্ডাস্ট্রিতেও এর অভিষেক ঘটল সুপারস্টার জিতের হাত ধরে। ফাইট মাস্টার রবি ভার্মার উদ্যোগে অ্যাকশন দৃশ্যতেও রয়েছে বেশ চমক। এক নতুন কায়দার বাইকও নাকি দেখতে পাবেন দর্শকরা। বাইকটির নাম 'ফিউচারিস্টিক'। এই বাইকটির ব্যবহারে স্টান্টের দৃশ্য নয়, বিশেষ কয়েকটি কাজে ব্যবহার করা হবে।

কল্পবিজ্ঞানের প্রেক্ষাপটে তৈরি হয়েছে 'বুমেরাং'। 'জিতজ ফিল্মওয়ার্কস প্রাইভেট লিমিটেড'-এর ব্যানারে 'বুমেরাং' প্রযোজনা করেছেন জিৎ, গোপাল মদনানি এবং অমিত জুমরানি। আসন্ন লোকসভা নির্বাচন এবং সাম্প্রতিককালে ঘটে যাওয়া অন্যান্য ঘটনাবলিকে মাথায় রেখে ছবি মুক্তির দিন সামনে আনা হয়েছে ৷ যদিও এই ব্যাপারে মুখ খোলেনি প্রযোজনা সংস্থা। প্রসঙ্গত, ভোটের মরসুমে মুক্তি পাওয়ার কথা আরও একগুচ্ছ ছবির। তালিকায় আছে 'মীর্জা', 'পদাতিক', 'দরদ', 'আমার বস'। এবার দেখার পালা সেগুলিরও দিন বদলায় নাকি পূর্ব নির্ধারিত দিনেই মুক্তি পায় ছবিগুলি। সময় দেবে উত্তর।

আরও পড়ুন

1. অনুরাগ কাশ্যপের 'ঘটিয়া' মন্তব্যে পালটা দেবালয়, ভিডিয়া বার্তায় খোলা চ্যালেঞ্জ পরিচালকের

2.চোখা সংলাপে অ্যাকশন ভরপুর ট্রেলার, সুরমা চোখে মনচুরি 'মির্জা' অঙ্কুশের

3.'মা' ছবির শুটিঙে বোলপুরে কাজল, সঙ্গী রনিত রায়

ABOUT THE AUTHOR

...view details