পশ্চিমবঙ্গ

west bengal

Raiganj MLA Krishna Kalyani: রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণীর নিরাপত্তা বাড়াল রাজ্য সরকার

By

Published : Mar 18, 2022, 8:51 PM IST

বিধানসভা নির্বাচনে বিজেপি দলের প্রার্থী হয়ে রায়গঞ্জ বিধানসভা কেন্দ্র থেকে জয়লাভ করেছিলেন কৃষ্ণ কল্যাণী । নির্বাচনের দু'মাস পরেই তৃণমূল কংগ্রেসে যোগ দেন কৃষ্ণ কল্যাণী (Krishna Kalyani join TMC) । তার আগেই কালিয়াগঞ্জের বিজেপি বিধায়ক সৌমেন রায়-সহ বেশ কয়েকজন বিজেপি বিধায়ক দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছিলেন ৷

Raiganj MLA Krishna Kalyani
রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণীর নিরাপত্তা বাড়াল রাজ্য সরকার

রায়গঞ্জ, 18 মার্চ:বিধানসভায় মুখ্যমন্ত্রী ও স্পিকারের সামনে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী হুমকি দিয়েছিলেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণীকে ৷ এ নিয়ে রাজনৈতিক চাপানোতর কম হয়নি ৷ তবে বিজেপি নেতার হুমকির পর রায়গঞ্জের বিধায়কের নিরাপত্তা বাড়াল রাজ্য সরকার ৷ বাড়িতে সর্বক্ষণের জন্য বন্দুকধারী পুলিশ মোতায়েন এবং ব্যাক্তিগত নিরাপত্তারক্ষীর সংখ্যাও বাড়িয়েছে রাজ্য প্রশাসন (Raiganj MLA Krishna Kalyani)।

শুক্রবার একান্ত সাক্ষাৎকারে রায়গঞ্জের তৃণমূল বিধায়ক কৃষ্ণ কল্যাণী বলেন, ‘শুভেন্দুকে আমি শুধু বলেছিলাম হৈ হট্টগোল না-করে যারা বিধানসভায় নতুন এসেছে তাদের কিছু শিখতে ও জানতে দিন (State Government Has Increased The Security)। একথা আমি বলতেই বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী আমাকে আয়কর বিভাগ ও ইডি'র ভয় দেখান।’ পাশাপাশি কালিয়াগঞ্জের বিধায়ক সৌমেন রায়কে গুলি করে মেরে ফেলার হুমকিও দেন বলে অভিযোগ (Raiganj MLA Krishna Kalyani)।

রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণীর নিরাপত্তা বাড়াল রাজ্য সরকার

আরও পড়ুন: raiganj bjp mla resigned: বিজেপি ছাড়লেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী

বিধানসভা ভবনে মুখ্যমন্ত্রী এবং মাননীয় স্পিকারের সামনে এভাবে হুমকি দেওয়ায় বিধায়ক কৃষ্ণ কল্যাণীর নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নেয় রাজ্য প্রশাসন । রায়গঞ্জ শহরে কৃষ্ণ কল্যাণীর বাড়িতে সর্বক্ষণের জন্য বন্দুকধারী পুলিশ মোতায়েন করার পাশাপাশি তাঁর ব্যাক্তিগত নিরাপত্তারক্ষীর সংখ্যাও বাড়ানো হয়েছে রাজ্য প্রশাসনের তরফে । এর আগে বিধানসভায় প্রকাশ্যে বিরোধী দলনেতা তথা বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর এই হুমকির প্রতিবাদ জানিয়ে রায়গঞ্জ শহরে ধিক্কার প্রতিবাদ মিছিল করেছিল তৃণমূল কংগ্রেস নেতৃত্ব ও কর্মী সমর্থকেরা (MLA Gets security)।

প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনে বিজেপি দলের প্রার্থী হয়ে রায়গঞ্জ বিধানসভা কেন্দ্র থেকে জয়লাভ করেছিলেন কৃষ্ণ কল্যাণী । নির্বাচনের দু'মাস পরেই তৃণমূল কংগ্রেসে যোগ দেন কৃষ্ণ কল্যাণী । তার আগেই কালিয়াগঞ্জের বিজেপি বিধায়ক সৌমেন রায়-সহ বেশ কয়েকজন বিজেপি বিধায়ক দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছিলেন ৷ তাতেই ক্ষুদ্ধ শুভেন্দু অধিকারী সম্প্রতি বিধানসভা অধিবেশন চলাকালীন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী এবং কালিয়াগঞ্জের বিধায়ক সৌমেন রায়কে প্রকাশ্যে হুমকি দিয়েছিলেন ।

ABOUT THE AUTHOR

...view details