পশ্চিমবঙ্গ

west bengal

বৃহন্নলা সমাজে গিয়ে প্রচার বিজেপি প্রার্থী কৃষ্ণ কল্যানীর

By

Published : Mar 28, 2021, 8:13 PM IST

পবিত্র দোলযাত্রা উপলক্ষে নির্বাচনে দাঁড়ানো প্রার্থীরা কেউ মন্দিরে মন্দিরে গিয়ে পুজো প্রার্থনা করছেন ৷ কেউ বা জনসংযোগ রক্ষা ও ভোটের আবেদন নিয়ে বিভিন্ন জায়গায় গিয়ে আবির মাখছেন ৷ সেখানে রায়গঞ্জ বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কৃষ্ণ কল্যানী রায়গঞ্জ শহরের পূর্ব অশোকপল্লীতে বৃহন্নলাদের কাছে গিয়ে তাদের আশীর্বাদ চাইলেন ।

বিজেপি প্রার্থী কৃষ্ণ কল্যানী
বিজেপি প্রার্থী কৃষ্ণ কল্যানী

রায়গঞ্জ, 28 মার্চ :বৃহন্নলাদের কাছে গিয়ে তাঁদের কাছ থেকে আশীর্বাদ নিলেন রায়গঞ্জ বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কৃষ্ণ কল্যানী । সমাজের কাছে একপ্রকার ব্রাত্য এই তৃতীয় লিঙ্গের ভোটারদের সঙ্গে পবিত্র দোল উৎসব পালন করলেন বিজেপি প্রার্থী তথা রায়গঞ্জের বিশিষ্ট শিল্পপতি কৃষ্ণ কল্যানী ।

এদিন প্রচারে বেরিয়ে তিনি জানালেন, "এঁরা বাড়ির প্রতিটি শুভকাজে আমাদের বাড়িতে এসে আশীর্বাদ করে যান এবং মঙ্গল কামনা করেন। তাই প্রার্থী হয়েই আমি এই কেন্দ্রে জয়লাভ করার আশীর্বাদ নিতে বৃহন্নলা সমাজের কাছে গিয়েছিলাম। যদি ওনারা আমার প্রচারে আসতে চান তাঁদের স্বাগত জানাব।"

প্রচারে বেরিয়ে বৃহন্নলাদের আশীর্বাদ নিলেন কৃষ্ণ কল্যানী


পবিত্র দোলযাত্রা উপলক্ষে নির্বাচনে দাঁড়ানো প্রার্থীরা কেউ মন্দিরে মন্দিরে গিয়ে পুজো প্রার্থনা করছেন ৷ কেউ বা জনসংযোগ রক্ষা ও ভোটের আবেদন নিয়ে বিভিন্ন জায়গায় গিয়ে আবির মাখছেন ৷ সেখানে রায়গঞ্জ বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কৃষ্ণ কল্যানী রায়গঞ্জ শহরের পূর্ব অশোকপল্লীতে বৃহন্নলাদের কাছে গিয়ে তাদের আশীর্বাদ চাইলেন । রায়গঞ্জের বৃহন্নলা সমাজ সাদরে গ্রহণ করলেন রায়গঞ্জের শিল্পপতি তথা রায়গঞ্জ বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কৃষ্ণ কল্যানীকে ।

আরও পড়ুন :লড়াই ভুলে রায়গঞ্জে বসন্ত উৎসবে সামিল তিন প্রার্থী

পুষ্পবৃষ্টি করে আবির লাগিয়ে বরণ করে নিলেন এই বিজেপি নেতাকে । শুধু তাই নয়, প্রার্থী তথা শিল্পপতি কৃষ্ণ কল্যানীর মঙ্গল কামনায় তাঁর হাতে ধাগাও বেঁধে দিলেন বৃহন্নলারা । একজন শিল্পপতি এবং বিজেপি প্রার্থী তাঁদের কাছে এসে আশীর্বাদ নিতে এসেছেন দেখে আপ্লুত তাঁরাও।

ABOUT THE AUTHOR

...view details