পশ্চিমবঙ্গ

west bengal

Thief Arrested: একের পর এক চুরি, ওত পেতে চোরকে হাতেনাতে ধরল গোপালনগর থানার পুলিশ

By

Published : May 22, 2023, 5:44 PM IST

theft in North 24 Parganas

চুরি করে পালানোর সময় হাতেনাতে চোরকে ধরে ফেলল পুলিশ ৷ ঘটনাটি ঘটেছে গোপালনগর থানা এলাকায় ৷ জানা গিয়েছে, সেখানে বেশ কয়েকদিন ধরে একের পর এক চুরির ঘটনা সামনে আসছিল ৷

পালানোর মুহূর্তে চোরকে পাকড়াও পুলিশের

বনগাঁ, 22 মে: এলাকায় একের পর এক চুরির ঘটনা মাথা ব্যাথার কারণ হয়ে দাঁড়িয়েছিল গোপালনগর থানার । চুরি ঠেকাতে এবং চোর ধরতে এলাকায় কড়া পাহারা বসিয়েছিল পুলিশ । তারপরও পুলিশের চোখে ধুলো দিয়ে রবিবার রাতে তিনটে বাড়িতে চুরি করতে ঢোকে চোর । কিন্তু শেষরক্ষা হল না ৷ চুরি করে পালানোর সময় তাকে তাড়া করে ধরে ফেলে গোপালনগর থানার পুলিশ। চোরের থেকে উদ্ধার হয়েছে প্রচুর চোরাই সামগ্রিক ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম রাজু দাস (মহেন্দ্র দা) ৷ তিনি রাণাঘাটের কুপার্স ক্যাম্প আট নম্বর ওয়ার্ডের বাসিন্দা । গতকাল রাতে আকাইপুর স্টেশন সংলগ্ন এলাকায় পুলিশ যখন পাহারারত অবস্থায় ছিল ৷ ঠিক সেই সময় আকাইপুর স্টেশন সংলগ্ন ওই এলাকায় একটি বাড়িতে চুরি করে পালানোর চেষ্টা করেন রাজু । সেই সময় পুলিশ চোর রাজু দাসকে তাড়া করে হাতেনাতে পাকড়াও করে । ধৃতের কাছ থেকে আনুমানিক 2 লক্ষ টাকার সোনা ও রুপোর গয়না-সহ নগদ 13 হাজার 500 টাকা এবং অন্যান্য কিছু সামগ্রী উদ্ধার করা হয়েছে । পুলিশ সূত্রে খবর, ধৃত পুলিশি জেরায় স্বীকার করেছেন যে তিনি রবিবার তিনটি বাড়িতে চুরি করেন ।

এই বিষয়ে বনগাঁ পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার সজলকান্তি বিশ্বাস বলেন, "সাম্প্রতিককালে বনগাঁ থানা এবং গোপালনগর থানা এলাকায় বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটে । যার পরিপ্রেক্ষিতে গোপালনগর পুলিশের পক্ষ থেকে এলাকায় পাহারার ব্যবস্থা করা হয়। গতকাল চুরির ঘটনার খবর পেয়ে গোপালনগর থানার পুলিশ তড়িঘড়ি সেখানে ছুটে যায় এবং রাজু দাস নামে এক চোরকে পালানোর সময় ধরা হয়। তাঁকে হেফাজতে নিয়ে দেখা হবে বাকি চুরির ঘটনায় রাজু যুক্ত ছিল কি না ।" পুলিশের পক্ষ থেকে এলাকার চুরি ঠেকাতে এলাকাবাসী পরামর্শ দেওয়া হচ্ছে, তারা যেন ফাঁকা বাড়ি না-রাখে । জরুরি ভিত্তিতে কোথাও যেতে গেলে সেটা যেন কাউকে অথবা পুলিশকে জানিয়ে যায় ।

আরও পড়ুন:ব্যাংক থেকে উধাও সাড়ে তিন লক্ষ টাকা সমেত মহিলার ব্যাগ

ABOUT THE AUTHOR

...view details