পশ্চিমবঙ্গ

west bengal

ইছামতিতে নৌকাডুবি; মৃত 2

By

Published : Jan 11, 2021, 6:55 AM IST

Updated : Jan 11, 2021, 7:51 PM IST

নৌকাবিহার করতে গিয়ে ইছামতিতে তলিয়ে যায় দুই যুবক ৷ একজনের মৃতদেহ উদ্ধার রবিবার রাতে । আজ সকালে অন্যজনের দেহ উদ্ধার হয় ।

Boat capsized at Ichhamati
ইছামতিতে নৌকাডুবিতে মৃত ব্যক্তি

বসিরহাট, 11 জানুয়ারি : পিকনিক করতে এসে ইছামতিতে নৌকা ডুবে মৃত্যু হল দুই যুবকের । দুর্ঘটনাটি ঘটেছে উত্তর 24 পরগনার স্বরূপনগর থানার চারঘাট টিপি বাঁধ এলাকায় । রবিবার রাতে এক যুবকের দেহ উদ্ধার হয় । নাম সোমনাথ সরকার (21) । বাড়ি কালীঘাটের পাটুলিপাড়া এলাকায়। অন্যজনের দেহ উদ্ধার হয় আজ সকালে । নাম শুভম সাহা (26) । বাড়ি হাবড়া থানার বাণীপুরে।

ওই দুই যুবক একটি বেসরকারি হাসপাতালে চতুর্থ শ্রেণির কর্মী ছিলেন। নৌকাডুবির খবর পেয়ে ঘটনাস্থানে এসে তল্লাশি শুরু করেন বিপর্যয় মোকাবিলা দপ্তরের কর্মীরা । প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, নৌকায় জল উঠে দুর্ঘটনাটি ঘটেছে ।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, চারঘাট টিপি অঞ্চলের ইছামতি খালপাড়ে 28-30 জনের একটি দল পিকনিক করছিলেন । প্রত্যেকেই একটি বেসরকারি হাসপাতালের চতুর্থ শ্রেণির কর্মী। রবিবার বিকেলে স্থানীয় একটি নৌকা ভাড়া করে তাঁদের কয়েকজন ইছামতীতে ঘুরতে যান।

ওই দল ফিরে আসতেই আর একটি দল নৌকোয় উঠে পড়ে। নৌকোটি নদীর মাঝখানে যেতেই উলটে যায়। বেশিরভাগই সাঁতার কেটে নদীর পাড়ে আসেন। দুই যুবকের খোঁজ পাওয়া যাচ্ছিল না। খবর পেয়ে সেখানে আসেন স্থানীয় বাসিন্দারা ৷

রাতে সোমনাথ সরকারের দেহ উদ্ধার হয়। নিখোঁজ ছিলেন শুভম সাহা। রাতভর তল্লাশি চালায় বিপর্যয় মোকাবিলা বাহিনী। নামানো হয় ডুবুরি। সোমবার সকালে শুভমের দেহ উদ্ধার হয়েছে। ইছামতীতে নৌকাডুবির ঘটনার পর স্থানীয় পঞ্চায়েত ও পুলিশ নৌকা চলাচলের উপর নজরদারি চালানোর সিদ্ধান্ত নিয়েছে ।

Last Updated : Jan 11, 2021, 7:51 PM IST

ABOUT THE AUTHOR

...view details