পশ্চিমবঙ্গ

west bengal

Shantanu Thakur meeting : ঠাকুরবাড়িতে শেষ রুদ্ধদ্বার বৈঠক, শান্তনুর কাছে কয়েকদফা দাবি মতুয়া বিধায়কদের

By

Published : Jan 4, 2022, 11:12 PM IST

Shantanu Thakur meeting
ঠাকুরবাড়িতে শেষ রুদ্ধদ্বার বৈঠক, শান্তনু ঠাকুরের কাছে কয়েকদফা দাবি মতুয়া বিধায়কদের ()

শান্তনু ঠাকুরের সঙ্গে বৈঠকে মতুয়া বিধায়কদের বৈঠকের যা নির্যাস, তাতে গেরুয়া শিবিরে অস্বস্তি বাড়বে বৈ কমবে না ৷ বৈঠক শেষে মুকুটমণি অধিকারী জানান, কয়েকটি দাবি নিয়ে এদিনের এই বৈঠক হয়েছে (Matua MLAs several demands to Shantanu Thakur at closed door meeting)।

বনগাঁ, 4 জানুয়ারি : বিজেপির রাজ্য কমিটিতে রদবদলের পর থেকেই দলের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করে গ্রুপ ত্যাগ করেছিলেন 5 মতুয়া বিধায়ক ৷ সোমবার পদ্ম শিবিরে মতুয়া অস্বস্তি বাড়িয়ে বিজেপির হোয়াটস অ্যাপ গ্রুপ ত্যাগ করেন বনগাঁর বিজেপি বিধায়ক শান্তনু ঠাকুর ৷ আগামিদিনের রণকৌশল তৈরি করতে মঙ্গলের সন্ধ্যায় বিদ্রোহী বিধায়কদের নিয়ে রুদ্ধদ্বার বৈঠক ডেকেছিলেন শান্তনু ঠাকুর ৷

গাইঘাটার বিধায়ক সুব্রত ঠাকুর-সহ অসীম সরকার, অশোক কীর্তনীয়া, মুকুটমণি অধিকারীর মতো বিজেপি বিধায়কেরা হাজির ছিলেন এদিনের বৈঠকে। এঁদের সঙ্গে একজন মতুয়া প্রতিনিধি ছিলেন বলেও খবর ৷ তবে শান্তনু ঠাকুরের সঙ্গে বৈঠকে মতুয়া বিধায়কদের বৈঠকের যা নির্যাস, তাতে গেরুয়া শিবিরে অস্বস্তি বাড়বে বৈ কমবে না ৷ বৈঠক শেষে মুকুটমণি অধিকারী জানান, কয়েকটি দাবি নিয়ে এদিনের এই বৈঠক হয়েছে (Matua MLAs several demands to Shantanu Thakur at closed door meeting)। সেগুলি হল :

আরও পড়ুন : Shantanu Thakur calls meeting: সন্ধেয় ঠাকুরনগরে রুদ্ধদ্বার বৈঠকে মন্ত্রী শান্তনু ঠাকুর, বিজেপি ছাড়া নিয়ে জল্পনা



1.বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি পরিবর্তন ৷
2.নদিয়া দক্ষিণ সাংগঠনিক জেলার সভাপতি পরিবর্তন ৷
3.নবদ্বীপ জোনের পর্যবেক্ষক পরিবর্তন ৷
4.রাজ্য বিজেপির সহ-সভাপতি নিয়োগ করতে হবে মতুয়া সম্প্রদায় ভুক্ত একজনকে ।
মতুয়া বিধায়কদের এই দাবিগুলি বিজেপির কাছে রাখবেন শান্তনু ঠাকুর। দাবি না মানা হলে আগামী দিনে তারা কোন পথে হাঁটবেন তা ঠিক করবেন শান্তনু ঠাকুর।

ABOUT THE AUTHOR

...view details