পশ্চিমবঙ্গ

west bengal

360 বোতল ফেনসিডিল সহ আমডাঙায় গ্রেপ্তার ব্যক্তি

By

Published : May 10, 2020, 12:49 AM IST

লকডাউনে সক্রিয় পাচারচক্র। উত্তর 24 পরগনার আমডাঙায় 360 বোতল ফেনসিডিল সহ গ্রেপ্তরা এক ব্যক্তি।

360 bottles of Phensedyl recovered in Amdanga
আমডাঙা

আমডাঙা, 9 মে: লকডাউনেও সক্রিয় পাচারচক্র। শনিবার নাকা চেকিংয়ের সময় উত্তর 24 পরগনার আমডাঙা থেকে বিপুল পরিমাণ নিষিদ্ধ কাফ সিরাপ ফেনসিডিল সহ এক ব্যক্তিকে গ্রেপ্তরা করল পুলিশ। ধৃতের কাছ থেকে 360 বোতল ফেনসিডিল উদ্ধার হয়। বিপুল পরিমাণ এই ফেনসিডিল কোথায় পাচার করা হচ্ছিল,তা ধৃতকে জেরা করে জানার চেষ্টা করছে আমডাঙা থানার পুলিশ।

লকডাউন কার্যকর করতেই আজ সকাল থেকেই আমডাঙা থানা এলাকায় চলছিল পুলিশের নাকা চেকিং। দুপুরে সেখানেই এক ব্যক্তিকে দেখে সন্দেহ হয় কর্তব্যরত পুলিশকর্মীদের। এরপরই তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করতেই বেরিয়ে পড়ে আসল উদ্দেশ্য। ওই ব্যক্তির সঙ্গেই ছিল বেশ কয়েকটি বড়সড় ব্যাগ। যার মধ্যে থেকে উদ্ধার হয় 360 বোতল নিষিদ্ধ কাফ সিরাপ ফেনসিডিল। পুলিশ ওই ব্যক্তিকে আমডাঙা থানায় নিয়ে যায়। পরে একদফা জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার করা হয় তাকে। জানা গিয়েছে ধৃতের বাড়ি চালসা এলাকায়। তবে ওই ফেনসিডিল কোথায় পাচার করা হচ্ছিল, পাচার চক্রের সঙ্গে আর কারা জড়িত সে বিষয়ে এখনও জানা কিছু যায়নি। ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে পুলিশের তরফে।

এই বিষয়ে জেলার পুলিশ সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায় বলেন, "তদন্তের স্বার্থে আমরা এখনই ওই ব্যক্তির নাম প্রকাশ্যে আনতে চাইছি না। তদন্ত একেবারে প্রাথমিক পর্যায়ে রয়েছে। ধৃতকে পুলিশি হেপাজতে নেওয়ার আবেদন জানানো হবে। যাতে করে তদন্ত প্রক্রিয়া এগিয়ে নিয়ে যাওয়া যায়।"

ABOUT THE AUTHOR

...view details