পশ্চিমবঙ্গ

west bengal

Mobile Game : মোবাইলে গেম খেলতে না-পেয়ে আত্মঘাতী ছাত্রী

By

Published : Oct 20, 2021, 10:07 PM IST

Mobile Game
মোবাইলে গেম খেলতে না-পেয়ে আত্মঘাতী ছাত্রী ()

বুধবার সকালে মোবাইলে গেম খেলা নিয়ে ভাই-বোনের ঝগড়া হয় ৷ যার জেরে বাড়ির ছাদে গিয়ে মাম্পি গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয় । বাড়ির লোকজন দেখতে পেয়ে মাম্পিকে সঙ্গে সঙ্গে উদ্ধার করে স্থানীয় হারমাড্ডি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায় ৷ চিকিৎসকরা মাম্পিকে মৃত বলে ঘোষণা করেন ।

পুরুলিয়া, 20 অক্টোবর : মোবাইল ফোনে গেম খেলা নিয়ে ভাই-বোনের মধ্যে ঝগড়া ৷ ফোন না-পেয়ে আত্মঘাতী হল দশম শ্রেণির এক ছাত্রী। ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার নিতুরিয়া থানার পাহাড়গোড়া গ্রামে। পুলিস ও পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃতা ওই ছাত্রীর নাম মাম্পি গঁরাই ৷ বয়স 15।

আরও পড়ুন : মোবাইল গেমে আসক্তি, বাবা-মায়ের বকা খেয়ে আত্মঘাতী দুই যুবক

মৃতার পিসিমা অলকা গঁরাই জানান, বুধবার সকালে মোবাইলে গেম খেলা নিয়ে ভাই-বোনের ঝগড়া হয় ৷ যার জেরে বাড়ির ছাদে গিয়ে মাম্পি গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয় । বাড়ির লোকজন দেখতে পেয়ে মাম্পিকে সঙ্গে সঙ্গে উদ্ধার করে স্থানীয় হারমাড্ডি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায় ৷ চিকিৎসকরা মাম্পিকে মৃত বলে ঘোষণা করেন । খবর পাওয়া মাত্র নিতুরিয়া থানার পুলিশ হারমাড্ডি গ্রামীণ হাসপাতালে পৌঁছয়। মৃত দেহ উদ্ধার করে পুরুলিয়ায় দেবেন মাহাতো গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায় নিতুরিয়া থানার পুলিশ।

ABOUT THE AUTHOR

...view details