পশ্চিমবঙ্গ

west bengal

Anubrata Mandal : দিদির নির্দেশ পেলেই ত্রিপুরায় গিয়ে গোল দেবেন অনুব্রত

By

Published : Sep 12, 2021, 10:18 PM IST

Anubrata Mandal
Anubrata Mandal ()

আজ মঙ্গলকোটের ক্ষীরগ্রাম অঞ্চলে তৃণমূল কংগ্রেসের কর্মিসভায় যোগ দেন অনুব্রত মণ্ডল । তাঁর হাত ধরে প্রায় সাড়ে তিন হাজার বিজেপি কর্মী তৃণমূল কংগ্রেসে যোগ দেন ৷

মঙ্গলকোট, 12 সেপ্টেম্বর : বাংলায় 'খেলা' হয়েছে ৷ এবার ত্রিপুরার মাটিতে খেলতে চান বীরভূম জেলার তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল ৷ আজ পূর্ব বর্ধমানের মঙ্গলকোটের একটি সভা থেকে স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় বিজেপিকে হুঁশিয়ারি দিয়ে অনুব্রত বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় নির্দেশ দিলেই আমি ত্রিপুরায় যেতে রাজি আছি । সেখানে কিন্তু রেফারি হব না । মাঠে নেমে খেলব । কারণ আমি গোল করতে ভালবাসি ।"

ত্রিপুরার প্রসঙ্গে অনুব্রত বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় নির্দেশ দিলে আমি ত্রিপুরা যেতে একশোবার রাজি আছি । আমি ভয় পাই না । আমাকে সিপিএম মঙ্গলকোট, কেতুগ্রাম, আউশগ্রামে মারতে পারেনি । আমাকে গুলি করে মারার চেষ্টা করা হয়েছিল । ত্রিপুরায় অনেক রকমের খেলা হবে । অনেকদিন ত্রিপুরার মাটিতে খেলা হয়নি । সেই খেলায় আমি থাকব । আমি রেফারি হতে ভালবাসি না । আমি নিজেই খেলব । মমতা বন্দ্যোপাধ্যায় নির্দেশ দিলেই আমি ত্রিপুরায় গিয়ে গোল দেব ৷"

আরও পড়ুন : Madan Mitra : আকাশে হেলিকপ্টার দেখা যাচ্ছে না, বিজেপির স্টার ক্যাম্পেনাররা নেই ; কটাক্ষ মদনের

আজ মঙ্গলকোটের ক্ষীরগ্রাম অঞ্চলে তৃণমূল কংগ্রেসের কর্মিসভায় যোগ দেন অনুব্রত মণ্ডল । তাঁর হাত ধরে প্রায় সাড়ে তিন হাজার বিজেপি কর্মী তৃণমূল কংগ্রেসে যোগ দেন ৷ সেই সভায় সংবাদমাধ্যমের সামনে অনুব্রত বলেন, "নির্বাচনের আগে মানুষকে মিথ্যে কথা বলে বিজেপিতে নিয়ে গিয়েছিল। মানুষ আজ ভুল বুঝতে পেরে তৃণমূল কংগ্রেসে ফিরে এসেছেন ।" এদিন তিনি স্পষ্ট ভাষায় বলেন, "আমি কোনওদিন এমএলএ, এমপি কিংবা মন্ত্রী হব না । আমি মানুষের মতো থাকতে চাই ৷ কর্মী হয়েই বাঁচতে চাই ।"

ABOUT THE AUTHOR

...view details