পশ্চিমবঙ্গ

west bengal

bjp workers dead body : দাঁতনে বিজেপি কর্মীর দেহ উদ্ধার, অভিযোগের আঙুল তৃণমূলের দিকে

By

Published : Aug 21, 2021, 5:23 PM IST

Updated : Aug 21, 2021, 8:33 PM IST

বিজেপি কর্মীর মৃতদেহ উদ্ধার নিয়ে রাজনৈতিক তরজা শুরু হয়েছে দাঁতনে । বিজেপির মণ্ডল সভাপতি রাজীব লোচন বিশ্বাসের অভিযোগ, তাঁদের কর্মীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে ।

s
s

দাঁতন, 21 অগস্ট : সাতসকালে বিজেপি কর্মীর মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য দাঁতনে । বিজেপির অভিযোগ, পরিকল্পিতভাবে খুন করেছে তৃণমূল ৷ অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল । ঘটনার তদন্তে নেমেছে দাঁতন থানার পুলিশ।

শনিবার সকালে এক বিজেপি কর্মীর মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায় পশ্চিম মেদিনীপুরের দাঁতনের শরসংকা গ্রামে। মৃত বিজেপি কর্মীর নাম শ্রীকান্ত পাত্র (62)। ওই বিজেপি কর্মীর বাড়ি থেকে এক কিলোমিটার দূরে ঝোপের মধ্যে দেহ উদ্ধার হয় ৷ দেহ চোখে পড়ে স্থানীয়দের । খবর পেয়ে ঘটনাস্থলে আসে দাঁতন থানার পুলিশ ৷ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয় ৷

এদিকে বিজেপি কর্মীর মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক তরজা । বিজেপির মণ্ডল সভাপতি রাজীব লোচন বিশ্বাসের অভিযোগ, তাঁদের কর্মীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এই ঘটনার সঙ্গে যারা যুক্ত রয়েছে তাদের চিহ্নিত করে শাস্তির দাবি জানিয়েছেন তিনি । যদিও দাঁতনের তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি প্রতুলচন্দ্র দাসের বক্তব্য, বিজেপি মিথ্যে অভিযোগ করছে । তারা যে কোনও মৃত্যুকে রাজনীতির রং দিতে চাইছে।

আরও পড়ুন: BJP worker attacked : শীতলকুচিতে বিজেপি কর্মীকে ধারালো অস্ত্রের কোপ

বিজেপি কর্মীর দেহ উদ্ধারের বিষয়ে মেদিনীপুর সাংগঠনিক জেলার তৃণমূল সভাপতি সুজয় হাজরা বলেন, ‘‘এই মৃত্যুর সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই। বিজেপি প্রচারের আলোয় আসতে চাইছে। তাই যে কোনও ঘটনাকেই রাজনৈতিক রং দেওয়ার চেষ্টা করছে ।’’

Last Updated :Aug 21, 2021, 8:33 PM IST

ABOUT THE AUTHOR

...view details