পশ্চিমবঙ্গ

west bengal

দাঁতনে তৃণমূলের অফিসে বোমা ছোড়ার অভিযোগ BJP-র বিরুদ্ধে

By

Published : Oct 16, 2020, 9:55 PM IST

তৃণমূলের অভিযোগ, গতকাল সন্ধ্যায় কয়েকজন BJP কর্মী মদ্যপান করে এসে তাদের পার্টি অফিসে বোমা ছোড়ে । যদিও অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছে BJP ।

accused of bombing on Trinamool party office against BJP
তৃণমূলের পার্টি অফিসে বোমা মারার অভিযোগ BJP-র বিরুদ্ধে

দাঁতন, 16 অক্টোবর : দাঁতনে তৃণমূল অফিসে বোমা ছোড়ার অভিযোগ উঠল BJP-র বিরুদ্ধে । এই ঘটনার জেরে দফায় দফায় রাস্তা অবরোধ করেন তৃণমূল সমর্থকরা । পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থানে পৌঁছায় বেলদা থানা ও জড়াগেড়িয়া ফাঁড়ির পুলিশ ।

তৃণমূলের অভিযোগ, গতকাল সন্ধ্যায় কয়েকজন BJP কর্মী মদ্যপান করে এসে তাদের পার্টি অফিসে বোমা ছোড়ে । যদিও অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছে BJP । তাদের বক্তব্য, "গতকাল সন্ধ্যায় আমাদের দলের কর্মীরা কৃষি আইনের সমর্থনে একটি বৈঠক করে । পরে যখন তাঁরা দলীয় পতাকা লাগাচ্ছিলেন তখন তৃণমূলের কর্মীরা এসে ঝামেলা করে । তবে সেখানে কোনও বোমার ঘটনাই ঘটেনি ।"

আজ এলাকায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মী-সমর্থকরা । খবর পেয়ে ঘটনাস্থানে হাজির হয় বেলদা থানা ও জড়াগেড়িয়া ফাঁড়ির পুলিশ । পরে প্রশাসনের হস্তক্ষেপে অবরোধ তুলে নেন তৃণমূল কর্মীরা ।

তৃণমূল নেতা মিলন দাস বলেন, "গতকাল রাতে BJP-র মিছিল থেকে বোমা মেরে আমাদের পার্টি অফিস ধ্বংস করতে চেয়েছিল । কিন্তু সামান্য ক্ষতি হলেও একদম নষ্ট হয়ে যায়নি । আমরা এর তীব্র প্রতিবাদ জানিয়েছি । রাজ্যজুড়ে যেভাবে BJP দখলদারিত্বে নেমেছে তার নিন্দা জানাচ্ছি আমরা । আমরা এর বিরুদ্ধে প্রতিবাদ করেছি এবং পুলিশকে বলেছি কড়া ব্যবস্থা নিতে ।"

যদিও অভিযোগ অস্বীকার করে BJP নেতা শেখ আজিজুল আলি বলেন, "গতকাল আমাদের একটি মিছিল হয়েছিল মূলত কৃষি আইনের সমর্থনে । আমাদের গোটা রাজ্য জুড়ে মিছিল চলছে তারই একটি মিছিল এবং মিটিং হয়েছে আমাদের এখানে । কিন্তু আজ সকাল থেকে তৃণমূল ব্যারিকেড করে রাস্তায় এবং তাঁরা তাঁদের পার্টি অফিসে বোমা ফাটিয়ে দোষ চাপিয়ে দেয় BJP-র উপর । এই ঘটনায় BJP-র কর্মীরা কোনভাবেই যুক্ত নয় ।"

ABOUT THE AUTHOR

...view details