পশ্চিমবঙ্গ

west bengal

গড়বেতায় বিজেপি কর্মীদের উপর হামলা, অভিযোগের তীর তৃণমূলের দিকে

By

Published : Jan 13, 2021, 10:50 PM IST

চন্দ্রকোনা রোড বিট হাউসের পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে ।

3 bjp worker allegdly attacked by tmc in garbeta
3 bjp worker allegdly attacked by tmc in garbeta

গড়বেতা, 13 জানুয়ারি : গড়বেতায় আক্রান্ত বিজেপি কর্মী । অভিযোগের তীর তৃণমূলের দিকে । আক্রান্ত 3 বিজেপি কর্মীকে মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভরতি করা হয়েছে ৷

বিধানসভা নির্বাচনের দিন যত এগিয়ে আসছে ততই পশ্চিম মেদিনীপুর জেলা জুড়ে রাজনৈতিক সংঘর্ষের ঘটনা বেড়েই চলছে । রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস ও বিরোধী দল বিজেপির মধ্যে প্রতিনিয়ত সংঘর্ষের ঘটনা ঘটেছে । বুধবার পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা তিন নম্বর ব্লকের অন্তর্গত চন্দ্রকোনা রোডের শুকনাতোড় এলাকায় বিজেপি কর্মীদের ওপর অতর্কিতে তৃণমূল হামলা চালায় বলে বিজেপির অভিযোগ । ওই ঘটনায় বিজেপির তিনজন কর্মী আহত হয়েছে । আহত তিনজনকে মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভরতি করা হয়েছে । এই বিষয়ে বিজেপি নেতা ধীমান কোলে বলেন, "এলাকায় অশান্তি সৃষ্টি করার জন্য দলের কর্মীদের উপর তৃণমূল হামলা চালিয়েছে । আমি ওই ঘটনার তীব্র নিন্দা করছি ।" তিনি আরও বলেন, "রাজনৈতিকভাবে বিজেপি তৃণমূলের মোকাবিলা করবে ।"

অপর দিকে তৃণমূলের স্থানীয় ব্লক সভাপতি রাজীব ঘোষ বলেন, "এই ঘটনার সঙ্গে তৃণমূলের কেউ জড়িত নয় । বিজেপি রাজনৈতিক উদ্দেশে তৃণমূলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে । কিছুদিন আগে চুরির ঘটনা ঘটেছিল এলাকায় ৷ তাই নিয়ে গণ্ডগোল হয় গ্রামে । সেই ঘটনার রেশ এটা । কোনও রাজনৈতিক সংঘর্ষ ঘটেনি । গ্রামের চোরেরা বিজেপিতে গিয়ে ওয়াশিং মেশিনে ধুয়ে ভদ্র হচ্ছে ।" চন্দ্রকোনা রোড বিট হাউসের পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে ।

ABOUT THE AUTHOR

...view details