পশ্চিমবঙ্গ

west bengal

Panchayat Elections 2023: পঞ্চায়েত ভোটের শেষবেলার প্রচারে ঝড় মীনাক্ষী ও ঐশীর

By

Published : Jul 6, 2023, 10:44 PM IST

পঞ্চায়েত নির্বাচনের শেষ দিনের প্রচারে জামুড়িয়ার চুরুলিয়ায় প্রচার করলেন দুই বাম ছাত্র যুবনেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায় ও ঐশী ঘোষ।

Etv Bharat
Etv Bharat

শেষবেলার প্রচারে মীনাক্ষী ও ঐশী

জামুড়িয়া, 6 জুলাই: রাজ্য পঞ্চায়েত নির্বাচন কথা মাথায় রেখে গ্রাম দখলের লড়াইয়ে রাজ্যের শাসক থেকে বিরোধী দলের নেতৃত্ব। নির্বাচনী প্রচারে কোনওরকম খামতি রাখতে চাইছে না বাম শিবির। সেইমতো বৃহস্পতিবার প্রচারের শেষবেলায় জামুড়িয়া ব্লকের চুরুলিয়া গ্রামে নির্বাচনী প্রচার মিছিলে যোগ দিলেন বামেদের দুই যুবনেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায় ও ঐশী ঘোষ। ডিওয়াইএফআই রাজ্য সভানেত্রী মীনাক্ষী গ্রামবাসীদের কাছে আবেদন করেন, ভোটের দিন রুখে দিন, বুথ পাহারা দিন, গ্রাম পাহারা দিন। পাশাপাশি ঐশীর আবেদন লাল ঝান্ডার পাশে থাকুন।

চিরকালই বাম দূর্গ বলে পরিচিত জামুড়িয়া। এমনকী রাজ্যে পরিবর্তনের পরেও জামুড়িয়ার বিধানসভার আসনটি নিজেদের দখলে রাখতে পেরেছিল বামেরা। যদিও গত পঞ্চায়েত এবং বিধানসভা ভোটে বাম শিবিরে ধস নামে। গত বিধানসভা ভোটে এই প্রজন্মের নেত্রী ঐশী ঘোষকে প্রার্থী করেও বামেরা জামুড়িয়ার আসনটি ধরে রাখতে পারেনি। সেই ঐশী ঘোষকেই এবার নিয়ে আসা হল পঞ্চায়েত ভোটের শেষবেলার প্রচারে। সঙ্গে ছিলেন বাম যুব সভানেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়।

এবারের পঞ্চায়েতের ভোটে সালানপুর থেকে শুরু করে বারাবনি বিভিন্ন জায়গায় বামেদের প্রতিরোধ লক্ষ্য করা গিয়েছে। মনোনয়ন করতে শাসকদলের নেতৃত্ব বাধা দিলে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে বামেরা। মীনাক্ষী মুখোপাধ্যায়ের গলায় ভোটের দিনেও সেই প্রতিরোধের আহ্বান শোনা গেল। মীনাক্ষী মুখোপাধ্যায় জানিয়েছেন, যদি কেউ ভোট লুঠ করতে আসে, সন্ত্রাস করতে আসে তাদের বিরুদ্ধে লাল ঝান্ডা নিয়ে রুখে দাঁড়ান। বুথ পাহারা দিন, প্রয়োজনে গ্রাম পাহারা দিন।

মীনাক্ষী মুখোপাধ্যায়, নেতৃত্বদের আবেদন করেছেন সাধারণ মানুষের পাশে থাকার জন্য। সাধারণ মানুষকেও সাহস নিয়ে এগিয়ে আসতে আহ্বান জানিয়েছেন মীনাক্ষী। পাশাপাশি লাগাম ছাড়া দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে মোকাবিলা করার জন্য সাধারণ মানুষকে লাল ঝাণ্ডার পাশে দাঁড়াতে আহ্বান জানিয়েছেন ঐশী ঘোষ। তিনি বলেন, "হুমকিকে উপেক্ষা করে আমাদের প্রার্থীদের আপনারা বিপুল পরিমাণে ভোট দিন।"

আরও পড়ুন:নন্দীগ্রামে 'চোর চোর' স্লোগান কুণালদের, চলন্ত গাড়ি থেকেই পালটা শুভেন্দুর

ABOUT THE AUTHOR

...view details