পশ্চিমবঙ্গ

west bengal

Dead Body Recover: মহিলার দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য, পলাতক স্বামী

By

Published : Oct 18, 2022, 10:13 PM IST

Updated : Oct 18, 2022, 10:42 PM IST

Dead Body Recover
Etv Bharat ()

মহিলার পচাগলা, দেহ উদ্ধার ঘিরে চঞ্চল্য দুর্গাপুরে ৷ মৃতের পরিবারে পক্ষ থেকে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে ৷ ঘটনার পর থেকেই নিখোঁজ স্বামী (Dead Body Recover)৷

দুর্গাপুর, 18 অক্টোবর: গৃহবধূর পচাগলা দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য এলাকায় (dead body recovery in durgapur) ৷ দুর্গাপুরের কোকওভেন থানার অন্তর্গত দুর্গাপুর কেমিক্যালস কলোনি সংলগ্ন আরএন দত্ত ক্যাম্প এলাকার ঘটনা ৷ মঙ্গরবার ওই বধূর ঘর থেকে উদ্ধার হয়েছে দেহটি ৷ মৃতের নাম উমা খাতুন (30)।

পুলিশ সূত্রে খবর, উমার বাপের বাড়ি কোকওভেন থানার অন্তর্গত ভবানী পল্লীতে। প্রণয়ের সম্পর্কে উমার বিয়ে হয়েছিল এই দুর্গাপুর কেমিকেলস কলোনি সংলগ্ন আরএন দত্ত বস্তির বাসিন্দা রফিক আলমের সঙ্গে ৷ স্থানীয় অঙ্গদপুর রাতুড়িয়া শিল্পতালুকে একটি বেসরকারি কারখানার কর্মী ৷ ভিন্ন ধর্মের বিয়ে হওয়াতে উমার বাপের বাড়ির সঙ্গে খুব একটা ভালো সম্পর্ক ছিল না ৷ উমার একটি ন’ বছরের মেয়ে ও একটি এগারো বছরের ছেলে আছে ৷ প্রায় এক সপ্তাহ ধরে উমাকে দেখা যাচ্ছিল না ৷ এদিন দুর্গন্ধ ছড়াতে সন্দেহ হয় স্থানীয়দের ৷ তাঁরা প্রথম উমার পরিবার ও পড়ে কোকওভেন থানার পুলিশকে দেয়, পুলিশ এসে ঘরের দরজা ভেঙে মহিলার মৃতদেহ উদ্ধার করে।

মহিলার দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

আরও পড়ুন: কলকাতায় বন্ধ ঘর থেকে ছাত্রের ঝুলন্ত দেহ উদ্ধার

উমার স্বামী পলাতক, খোঁজ মিলছে না উমার দুই সন্তানের। পুলিশ এই বিষয়টি খতিয়ে দেখছে। তবে উমার পরিবারের অভিযোগ, তাদের মেয়েকে খুন করা হয়েছে। আসানসোল দুর্গাপুর পুলিসের এসিপি দুর্গাপুর জোন তথাগত পান্ডে জানান, পুলিশ পুরো ঘটনার তদন্ত শুরু করেছে, ময়না তদন্তের জন্য দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয় উমার পচাগলা দেহ।

Last Updated :Oct 18, 2022, 10:42 PM IST

ABOUT THE AUTHOR

...view details