পশ্চিমবঙ্গ

west bengal

চৌখস বক্তা, ভিড় বাড়ছে সায়নীর সভায়

By

Published : Apr 19, 2021, 12:56 PM IST

Updated : Apr 19, 2021, 1:16 PM IST

বাংলা-হিন্দীতে চৌখস সায়নী, যেন মহুয়ার উত্তরসূরী
বাংলা-হিন্দীতে চৌখস সায়নী, যেন মহুয়ার উত্তরসূরী ()

সাবলীল বাংলা ও হিন্দিতে সায়নীর বক্তব্য নজর কাড়ছে সকলের ৷ ভিড় বাড়ছে সায়নীর সভায় ৷ তাঁর ঝরঝরে বক্তব্যে আকৃষ্ট হচ্ছেন আমজনতা ৷

আসানসোল , 19 এপ্রিল : তৃণমূল সাংসদ মহুয়া মিত্র'র বক্তব্য বাহবা কুড়োয় বিরোধী মহলেও । এবার আসানসোল দক্ষিণ কেন্দ্রের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষের বক্তব্য চমকে দিচ্ছে সকলকে। বাংলা ও হিন্দিতে সাবলীল সায়নীকে শুনতে রাত পর্যন্ত মানুষের ঢল নামছে । ইভিএমে কতটা তা প্রতিফলিত হয় সেটা পরের বিষয়। কিন্তু সায়নীর কথা শুনছেন মানুষ।

সায়নীর ঝরঝরে বক্তব্যে আকৃষ্ট হচ্ছেন সাধারণ মানুষ
রবিবার রাতে চিত্রা সিনেমা হলের সামনে একটি জনসভার ছিল তৃণমূলের। বক্তা ছিলেন তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ নিজেই। দীর্ঘ প্রচারে ক্লান্ত। হাতে ট্যান পড়েছে চড়া রোদ্দুরে। কিন্তু মাইক হাতে নিতেই সায়নী ক্ষুরধার। বাংলা হিন্দি মিশিয়ে সাবলীল ঝরঝরে বক্তব্য। যা সাধারণ মানুষকে আকৃষ্ট করছে ৷ শুধু তাই নয়, রাজনৈতিক যে ভাষা সন্ত্রাস চারিদিকে চলছে , সেখানেও সায়নী যেন ব্যতিক্রমী । কেন্দ্রীয় নেতাদের ডেইলি প্যাসেঞ্জার বলে সমালোচনা করলেও , ভাষার মাত্রাজ্ঞান হারাননি কখনও। নাম ধরেও কাউকে কটাক্ষ করেননি। বরং দাবি করেছেন, আমি ভূমিকন্যা নই , কিন্তু জিতলে 24 ঘণ্টা আসানসোলেই পড়ে থাকব। আর যদি কথা না রাখি, পাঁচ বছর পর আমাকে পেলে গর্দান কেটে ফেলে দেবেন ।
বাংলা-হিন্দীতে চৌখস সায়নী, যেন মহুয়ার উত্তরসূরি

আরও পড়ুন :কলকাতায় প্রচারে না মমতার, জেলার কর্মসূচিতেও কাটছাঁট ; টুইট ডেরেকের

Last Updated :Apr 19, 2021, 1:16 PM IST

ABOUT THE AUTHOR

...view details