পশ্চিমবঙ্গ

west bengal

পছন্দ নয় প্রার্থী, শান্তিপুরে বিজেপির গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে

By

Published : Mar 19, 2021, 9:57 AM IST

বৃহস্পতিবার বিজেপির তরফ থেকে নদিয়া শান্তিপুর বিধানসভার প্রার্থী হিসেবে রানাঘাট কেন্দ্রে সাংসদ জগন্নাথ সরকারের নাম ঘোষণা করে । এরপরই বিজেপির গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে আসে । প্রার্থী পছন্দ না হওয়ার কারণে প্রকাশ্যে নির্দল প্রার্থী হয়ে দাঁড়ানোর কথা ঘোষণা করলেন বিজেপি নেতা সুফল সরকার ।

local bjp workers are not happy with candidate in santipur constituency
local bjp workers are not happy with candidate in santipur constituency

শান্তিপুর, 19 মার্চ : বিধানসভা ভোটে রানাঘাটের সাংসদ জগন্নাথ সরকারকে দাঁড় করিয়েছে বিজেপি ৷ এই ঘোষণার পর থেকেই অসন্তুষ্ট এলাকার স্থানীয় বিজেপি নেতৃত্ব ৷ এতেই সামনে এল শান্তিপুরে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব ৷ প্রার্থী পছন্দ না হওয়ায় বিজেপি ছেড়ে নির্দল প্রার্থী হওয়ার কথা ঘোষণা করলেন প্রাক্তন জেলা সম্পাদক সুফল সরকার ।

বৃহস্পতিবার বিজেপির তরফ থেকে নদিয়া শান্তিপুর বিধানসভার প্রার্থী হিসেবে রানাঘাট কেন্দ্রে সাংসদ জগন্নাথ সরকারের নাম ঘোষণা করে । এরপরই বিজেপির গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে আসে । প্রার্থী পছন্দ না হওয়ার কারণে প্রকাশ্যে নির্দল প্রার্থী হয়ে দাঁড়ানোর কথা ঘোষণা করলেন বিজেপি নেতা সুফল সরকার । তিনি দীর্ঘদিন ধরে বিজেপির নদিয়া জেলা সম্পাদক ছিলেন । এর পাশাপাশি নদিয়া জেলার সহ-সভাপতির দায়িত্ব সামলেছেন । বিজেপির হয়ে শান্তিপুরে বিধানসভার প্রার্থীও হয়েছিলেন ।

আরও পড়ুন : তৃণমূলের হেভিওয়েটদের বিরুদ্ধে লড়বেন বিজেপির তারকারা

সুফল সরকার বলেন, "জগন্নাথ সরকার সাংসদ হওয়ার পর কখনও মানুষের সাহায্যে আসেননি । এর পাশাপাশি দলের সংগঠনের ক্ষেত্রেও বিভিন্ন দিক থেকে বাধা দিয়েছেন । তাই সাধারণ মানুষ এই প্রার্থীকে মেনে নিচ্ছে না । বিজেপির সাধারণ কর্মীদের আবেদনে সাড়া দিয়ে এই সিদ্ধান্ত নিয়েছি ।"

ABOUT THE AUTHOR

...view details