পশ্চিমবঙ্গ

west bengal

কিশোরীর সঙ্গে অন্তরঙ্গ ছবি তুলে ভাইরাল, যুবককে কান ধরে ওঠবোস

By

Published : Jun 20, 2021, 10:16 AM IST

কিশোরীর সঙ্গে অন্তরঙ্গ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করায় সালিশি সভায় কানধরে ওঠবোস যুবকের । মুর্শিদাবাদ জেলার সামশেরগঞ্জ এলাকার ঘটনা ।

কিশোরীর সঙ্গে অন্তরঙ্গ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরালে কানধরে ওঠবোস যুবককে
কিশোরীর সঙ্গে অন্তরঙ্গ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরালে কানধরে ওঠবোস যুবককে

সামশেরগঞ্জ, 20 জুন : কিশোরীর সঙ্গে অন্তরঙ্গ ছবি ভাইরাল করায় কানধরে ওঠবোস করতে হল যুবককে । কিশোরীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিল ওই যুবক । ঘনিষ্ঠতার জেরে দুজনের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্কও হয় । সেই অন্তরঙ্গ মূহূর্তের ছবি ভিডিয়ো করে রাখে অভিযুক্ত যুবক । দুজনের মধ্যে অশান্তি হওয়ার পর সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেয় অভিযুক্ত যুবক ।

জানাজানি হতেই ওই যুবককে ডেকে তৃণমূল কার্যালয়ে বসে সালিশি সভা । সালিশি সভায় মাতব্বরদের বিচারে কানধরে ওঠবোস করার পর সোশ্যাল মিডিয়া থেকে পোস্টেড ছবি তুলে নেওয়ার মুচলেকা লিখিয়ে নেওয়া হয়েছিল। কিন্তু, তা না করায় অভিযুক্ত যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে ।

আরও পড়ুন...মত্ত হাতিকে রাস্তায় আনার দায়িত্ব আমাদের, রাজ্য সরকারকে কটাক্ষ দিলীপের

সামশেরগঞ্জ থানার ধুলিয়ান পৌরসভার 1 নম্বর ওয়ার্ডের কৃষ্ণপুরের এই ঘটনায় শোরগোল পড়েছে এলাকায় । অভিযুক্ত যুবকের নাম গোলাপ শেখ, বাড়ি মুসকিনগরে । স্থানীয় সূত্রে খবর, গোলাপ শেখ বিবাহিত, তার দুই সন্তানও রয়েছে । তার পরও এক কিশোরীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে গোলাপ শেখ । দুজনের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয় । পরবর্তী সময় শারীরিক সম্পর্কও তৈরি হয় তাদের মধ্যে । সেই ঘনিষ্ঠ মূহূর্ত গোপনে ক্যামেরাবন্দি করেছিল অভিযুক্ত ।

পরে দুজনের মধ্যে ঝামেলা তৈরি হওয়ায় সেই ছবি সোস্যাল মিডিয়ায় ভাইরাল করে দেয় । ভাইরাল ছবি, ভিডিয়ো দেখে অভিযুক্ত যুবককে তৃণমূল কার্যালয়ে ডেকে পাঠানো হয় । সেখানেই বসে সালিশি সভা ।

আরও পড়ুন...খুনের অভিযোগে মুম্বই পুলিশের হাতে ধৃত ভরতপুরের পরিযায়ী শ্রমিক

ধুলিয়ান টাউন তৃণমূল কংগ্রেস সভাপতি তথা প্রাক্তন কাউন্সিলর মেহেবুব আলম-সহ স্থানীয় নেতৃত্ব অভিযুক্তকে শাস্তি দেয় । কান ধরে ওঠবোস করানো হয় । সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে । আপত্তিকর ছবি, ভিডিও মুছে ফেলা হবে বলে মুচলেকাও লিখিয়ে নেওয়া হয়েছিল ।

তার পরও সেই ভিডিয়ো, ছবি সোশ্যাল মিডিয়া থেকে তোলা হয়নি বলে অভিযোগ । এর পরই গোলাপের বিরুদ্ধে সামশেরগঞ্জ থানার পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন মেহেবুব আলম । ছবি না তুলে নেওয়ায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details