পশ্চিমবঙ্গ

west bengal

TMC Ready to Help Babita: চাকরিস্থলে ঘর পাচ্ছেন না ববিতা, সাহায্য করতে প্রস্তুত তৃণমূল

By

Published : Dec 2, 2022, 5:27 PM IST

চাকরিস্থল মেখলিগঞ্জে বাড়ি ভাড়া পাচ্ছেন না ববিতা সরকার (TMC Ready to Help Babita)৷ পরেশ অধিকারীর কন্যার চাকরি পাওয়া ববিতার (Babita Sarkar) ঘর না পাওয়ার পেছনে শাসকদলের হাত রয়েছে কি না, তা নিয়ে প্রশ্ন উঠেছে ৷ তবে সেই অভিযোগ খারিজ করে দিয়ে তৃণমূল কংগ্রেস জানিয়েছে, তারা ববিতাকে সাহায্য করতে প্রস্তুত রয়েছে ৷

tmc-ready-to-help-babita-sarkar-to-get-room-in-rent-in-cooch-behar
চাকরিস্থলে ঘর পাচ্ছেন না ববিতা, সাহায্য করতে প্রস্তুত তৃণমূল

কলকাতা, 2 ডিসেম্বর:মেখলিগঞ্জে চাকরি করতে গিয়ে বাড়ি ভাড়া পাচ্ছেন না নিয়োগ দুর্নীতি মামলায় আন্দোলনের মুখ ববিতা সরকার । তিনি জানান, থাকার জন্য কেউ বাড়ি ভাড়া দিতে চাইছেন না তাঁকে । দুটি ক্ষেত্রে তাঁকে মৌখিকভাবে বাড়িভাড়া দেওয়ার বিষয়টি ঠিক হয়ে যাওয়ার পরও তা বাতিল করা হয়েছে । প্রসঙ্গত, আদালতের রায়ে পরেশ অধিকারীর কন্যা অঙ্কিতা অধিকারীর চাকরি পেয়েছেন ববিতা সরকার । এই মুহূর্তে ঘর না পাওয়ায় সমস্যায় জর্জরিত হয়ে আবারও আদালতের দ্বারস্থ হওয়ার কথা ভাবছেন তিনি ।

যদিও এই তথ্য প্রকাশ্যে আসতেই তাঁকে সাহায্যের আশ্বাস দিয়েছেন তৃণমূল নেতৃত্ব (TMC Ready to Help Babita)। শুক্রবার তৃণমূল কংগ্রেস মুখপাত্র তথা দলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেন, "যদি এমন ঘটনা ঘটে থাকে, তা হওয়া উচিত নয় । ববিতা সরকার ন্যায্য চাকরি পেয়েছেন । তিনি যাবেন, তিনি থাকবেন । কেন ভাড়া পাবেন না ! আমার মনে হয় অন্য কোথাও টেকনিক্যাল প্রবলেম হচ্ছে । যদি সত্যিই তাঁর ভাড়া পেতে অসুবিধা হয়, আমি তৃণমূল কংগ্রেসের তরফ থেকে ওইখানে যাঁরা দলের কর্মী সমর্থক রয়েছেন তাঁদের কাছে বলব, তিনি যাতে ভাড়া পান তার জন্য আপনারা সাহায্য করুন ।"

আরও পড়ুন:মেখলিগঞ্জে কোথাও বাড়ি ভাড়া পাচ্ছেন না ববিতা, নেপথ্যে কি শাসকদলের চাপ ?

অন্যদিকে, এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে দিয়ে প্রাক্তন শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী ফোনে জানান, তিনি শুনেছেন বিষয়টা ৷ তবে তাঁর মতে, ঘর না পাওয়ার তো কোনও কারণ নেই । অনেকেই তো ঘর ভাড়া নিয়ে থাকেন । তিনি কেমন ঘর ভাড়া চান সেটাও একটা বিষয় বলে জানান পরেশ । তাঁকে প্রশ্ন করা হয়েছিল যেহেতু গোটা বিষয়টি তাঁর কন্যার সঙ্গে জড়িয়ে, সে কারণেই কি ঘরভাড়া দেওয়া হচ্ছে না ববিতাকে ? জবাবে পরেশ বলেন, "না, এমন কোনও বিষয় নেই । যাঁরা এই কথা বলছেন, তাঁদের কথা ঠিক নয় ।" তিনি এও জানিয়েছেন যে, যদি ববিতা সরকার তাঁর কাছে সাহায্য চান তাহলে তিনি তাঁকে সাহায্য করবেন ।

ABOUT THE AUTHOR

...view details