পশ্চিমবঙ্গ

west bengal

কলকাতায় কোরোনায় মৃত 3 চিকিৎসক

By

Published : Aug 10, 2020, 9:14 PM IST

সোমবার কলকাতায় কোরানায় আক্রান্ত হয়ে আরও তিন চিকিৎসকের মৃত্যু হল । একজন আলিপুরের এক বেসরকারি হাসপাতাল, একজন বাইপাসের ধারে বেসরকারি হাসপাতাল ও আর একজন মুকুন্দপুরের একটি বেসরকারি হাসপাতালে ভরতি ছিলেন ।

KOLKATA
KOLKATA

কলকাতা, 10 অগাস্ট: কোরোনায় আক্রান্ত হয়ে আরও তিন চিকিৎসকের মৃত্যু হল । কলকাতার তিনটি বেসরকারি হাসপাতালে তাঁদের চিকিৎসা চলছিল।

মৃত তিন চিকিৎসকের মধ্যে একজন আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে কর্মরত ছিলেন । সেখানে তিনি জেনেরাল ফিজ়িসিয়ান হিসেবে কর্মরত ছিলেন । কোরোনা পরীক্ষার রিপোর্ট পজ়িটিভ আসার পর ওই হাসপাতালে মাস খানেক ধরে তাঁর চিকিৎসা চলছিল। সেখানে তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়েছিল। সোমবার সকালে তাঁর মৃত্যু হয়।

কোরোনায় আক্রান্ত আর এক চিকিৎসকের চিকিৎসা চলছিল ইএম বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে । ব্যারাকপুরের ওই চিকিৎসক চক্ষু বিশেষজ্ঞ ছিলেন । কোরোনা রিপোর্ট পজ়িটিভ আসার পর তাঁর চিকিৎসা চলছিল কলকাতার ওই হাসপাতালে । তাঁকেও ভেন্টিলেশনে রাখা হয়েছিল । সোমবার তাঁর মৃত্যু হয়।

আরও এক চিকিৎসকের মৃত্যু হয় কলকাতায় মুকুন্দপুরের একটি বেসরকারি হাসপাতালে। বছর 55-র এই চিকিৎসক শ্যামনগরের বাসিন্দা ছিলেন । কোরোনায় আক্রান্ত হওয়ার পর মুকুন্দপুরের ওই বেসরকারি হাসপাতালে তাঁর চিকিৎসা চলছিল। সেখানে সোমবার তাঁর মৃত্যু হয় ।

ABOUT THE AUTHOR

...view details