পশ্চিমবঙ্গ

west bengal

Internet Service to Remain Suspended: হাওড়া গ্রামীণ ও সিটি পুলিশ এলাকায় বন্ধ থাকবে ইন্টারনেট পরিষেবা

By

Published : Jun 10, 2022, 10:45 PM IST

Updated : Jun 11, 2022, 6:24 AM IST

বৃহস্পতিবারের পর শুক্রবারও হাওড়া কোনা এক্সপ্রেসওয়ে থেকে শুরু করে হাওড়া ডোমজুড়, সলপ এলাকা অগ্নিগর্ভ হয়ে ওঠে (Howrah Protest) ৷ শুক্রবার ভবানী ভবনে এক বৈঠকে স্থির হয় শুক্রবার সন্ধ্যে থেকে সোমবার সকাল 6টা পর্যন্ত হাওড়ার একাধিক জায়গায় ইন্টারনেট পরিষেবা বন্ধ থাকবে ।

Howrah Protest news
হাওড়া গ্রামীন এবং হাওড়া সিটি পুলিশ এলাকায় বন্ধ থাকবে ইন্টারনেট পরিষেবা

কলকাতা, 10 জুন :সম্প্রতি বিজেপি নেত্রী দিল্লিতে বিতর্কিত মন্তব্যের রেশ পড়েছে এ রাজ্যের বিভিন্ন এলাকায় । বৃহস্পতিবারের পর শুক্রবারও হাওড়া কোনা এক্সপ্রেসওয়ে থেকে শুরু করে হাওড়া ডোমজুড়, সলপ এলাকা অগ্নিগর্ভ হয়ে ওঠে । ফলে এই পরিস্থিতিতে রাজ্য পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা শুক্রবার ভবানী ভবনে একটি বৈঠক করেন (internet service to remain suspended in howrah district under police jurisdiction till 13th june 6 am)। সেখানেই স্থির হয় শুক্রবার সন্ধ্যে থেকে সোমবার সকাল 6টা পর্যন্ত হাওড়ার একাধিক জায়গায় ইন্টারনেট পরিষেবা বন্ধ থাকবে ।

ওই এলাকায় যাতে কোনও ভুয়ো ভিডিও ইন্টারনেটের মাধ্যমে এলাকায় কোনও হিংসা সৃষ্টি না-হয় এবং পাশাপাশি ওই এলাকায় যাতে আইনশৃঙ্খলা ঠিকঠাক থাকে তার জন্য এই সিদ্ধান্ত । কিন্তু ফোন বা এসএমএসের উপর ওই এলাকায় কোনও বিধিনিষেধ নেই বলেই জানা গিয়েছে ।

আরও পড়ুন :হজরত মহম্মদের অপমানের প্রতিবাদে সাম্প্রদায়িক অস্থিরতায় বিপর্যস্ত হাওড়ার জনজীবন

ভবানী ভবন সূত্রের খবর, হাওড়ার একাধিক জায়গায় আইনশৃঙ্খলার অবনতি হয় । এদিন বিকাল থেকে ডোমজুর, সলপ এলাকার একাংশে নতুন করে উত্তেজনা ছড়ায় । এদিনও জাতীয় সরক দীর্ঘক্ষণ বন্ধ রাখা হয় । ফলে ব্যপক যানযটের সৃষ্টি হয় । পরে ঘটনাস্থলে আসেন হাওড়া সিটি এবং হাওড়া গ্রামীণ এলাকার বিশাল পুলিশ বাহিনী । নামানো হয় র‍্যাফ । পরে রাত 9টা নাগাদ পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন ।

Last Updated : Jun 11, 2022, 6:24 AM IST

ABOUT THE AUTHOR

...view details