পশ্চিমবঙ্গ

west bengal

Dead Body Recovered: হোটেল থেকে উদ্ধার নিখোঁজ অ্যাপ ক্যাব বাইক চালকের দেহ

By ETV Bharat Bangla Team

Published : Aug 22, 2023, 5:25 PM IST

বৃহস্পতিবার থেকে ফেরেননি ওই যুবক ৷ মঙ্গলবার সকালে বালিগঞ্জের একটি হোটেল থেকে সিরাজ উদ্দিন মোল্লার দেহ উদ্ধার হয় ৷ পরিবারের অভিযোগ খুন করা হয়েছে তাঁকে ৷

Dead Body Recovered
উদ্ধার নিখোঁজ অ্যাপ ক্যাব বাইক চালকের দেহ

কলকাতা, 22 অগস্ট: তিন দিন ধরে নিখোঁজ থাকার পর অ্যাপ ক্যাব বাইক চালকের দেহ উদ্ধার হল। বালিগঞ্জের একটি হোটেলের ঘর থেকে উদ্ধার হল ওই যুবকের দেহ। মৃতের নাম সিরাজ উদ্দিন মোল্লা। বাড়ি ঠাকুরপুকুর মহেশতলা ব্লকে। পরিবারের অভিযোগ খুন করা হয়েছে সিরাজকে। কিন্তু ওই যুবকের দেহ হোটেলে কীভাবে এল সেই সম্পর্কে এখনও স্পষ্টভাবে কিছু জানা যায়নি। তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার কাজে বেরিয়েছিলেন সিরাজ। পেশায় তিনি অ্যাপ ক্যাপ বাইক চালক। মাঝেমধ্যে সারাদিন বাইক চালাতেন এমনকী কিছু কিছু দিন রাতেও বাইক চালাতেন সিরাজ। বৃহস্পতিবার বাইক নিয়ে বেরিয়েছিলেন সিরাজ। তবে পরিবারের অভিযোগ, সেই দিনের পর আর বাড়ি ফেরেননি তিনি। তাঁর পরিবারের সদস্যরা, সিরাজের বন্ধু এবং একাধিক জায়গায় খোঁজখবর শুরু করেন। কিন্তু গত তিনদিন নিখোঁজ থাকার পর অবশেষে সোমবার রাতে সিরাজের দেহ উদ্ধার হয় বালিগঞ্জের একটি হোটেল থেকে।

জানা গিয়েছে, সোমবার রাতে সংশ্লিষ্ট হোটেলের কর্মীরা ঘরের মধ্যে থেকে উদ্ধার করেন সিরাজের দেহ। খবর দেওয়া হয় বালিগঞ্জ থানায়। লালবাজার সূত্রের খবর, এই ঘটনায় ইতিমধ্যেই পরিবারে তরফ থেকে মৌখিক অভিযোগ করা হচ্ছে যে তাঁদের ছেলেকে খুন করা হয়েছে। কিন্তু এখনও খুনের কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি। পুলিশের তরফ থেকে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। এই ঘটনায় প্রশ্ন উঠেছে কীভাবে সিরাজ ওই হোটেলে ঘরে আসলেন? কাদের সঙ্গে এসেছিলেন তিনি? তদন্তে নেমে সংশ্লিষ্ট হোটেল কর্তার সঙ্গে কথা বলছেন পুলিশকর্মীরা।

পাশাপাশি হোটেলের রেজিস্ট্রার খাতা বাজেয়াপ্ত করেছেন তদন্তকারীরা। যেহেতু সিরাজ অনলাইন বাইক চালক ফলে কোন যাত্রীর সঙ্গে ভাড়া নিয়ে গণ্ডগোল হয়েছিল নাকি ঘটনা নেপথ্যে অন্য কোনও রহস্য রয়েছে তা জানার চেষ্টা করছেন তদন্তকারী আধিকারিকরা। এই ঘটনায় কলকাতা পুলিশ সূত্রের খবর, দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট হাতে আসার পরেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

আরও পড়ুন:48 ঘণ্টা পর নিখোঁজ শিশুকন্যার দেহ উদ্ধার বালুরঘাটে

ABOUT THE AUTHOR

...view details