পশ্চিমবঙ্গ

west bengal

রুজিরার অ্যাকাউন্টের তথ্য চায়, ফিনান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটকে চিঠি সিবিআইয়ের

By

Published : Feb 25, 2021, 6:28 PM IST

কয়লা পাচারকাণ্ডে এবার তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়ের ব্যাঙ্ক অ্যাকাউন্টের বিষয়ে বিস্তারিত তথ্য জানতে ফিনান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটকে চিঠি দিলেন সিবিআইয়ের আধিকারিকরা।

Cbi
Rujira Banerjee

কলকাতা, 25 ফেব্রুয়ারি : কয়লা পাচারকাণ্ডে এবার তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়ের ব্যাঙ্ক অ্যাকাউন্টের বিষয়ে ফিনান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটকে চিঠি দিল সিবিআই। কয়লা পাচারকাণ্ডে তদন্তে নেমে সিবিআই আধিকারিকরা জানতে পারেন, রুজিরা বন্দ্যোপাধ্যায়ের লন্ডনে একাধিক অ্যাকাউন্ট রয়েছে। সেইমতো তাঁরা কালীঘাটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শান্তিনিকেতনের বাড়িতে তাঁর স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করতে যান।

সিবিআই সূত্রের খবর, সেদিন একাধিক উত্তর এড়িয়ে যান রুজিরা বন্দ্যোপাধ্যায়। ফলে সেদিনের জিজ্ঞাসাবাদে অসন্তুষ্ট হন সিবিআই আধিকারিকরা। রুজিরা বন্দ্যোপাধ্যায়ের ব্যাঙ্ক অ্যাকাউন্টের বিস্তারিত তথ্য জানার জন্য ফিনান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটকে চিঠি দিয়ে জানতে চাওয়া হয়েছে ব্যাঙ্কক এবং লন্ডনে রুজিরা বন্দ্যোপাধ্যায়ের নামে মোট ক'টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট রয়েছে। কবে সেগুলি খোলা হয়েছিল ইত্যাদি।

সিবিআই আধিকরা জানতে চান কোন কোন খাতে কত টাকা ঢুকেছে ? কে বা কারা এই টাকা কখন জমা দিয়েছে। কোন খাতে কত টাকা ব্যবহার হত। কোন সংস্থার কাছ থেকে এই টাকা এসেছে ? বিস্তারিত তথ্য এবার তাদের কাছ থেকে জানতে চেয়েছেন সিবিআই আধিকারিকরা।

ABOUT THE AUTHOR

...view details