পশ্চিমবঙ্গ

west bengal

Suicide: হাতের তালুতে সুইসাইড নোট লিখে আত্মঘাতী অন্তঃসত্ত্বা গৃহবধূ

By

Published : Nov 12, 2021, 3:28 PM IST

মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ তাঁর স্বামী এবং শাশুড়িকে আটক করেছে ৷ বছর দুয়েক আগে তাঁর সঙ্গে বিয়ে হয় টালিগঞ্জ নিবাসী সঞ্জয় চন্দর।

Suicide
হাতের তালুতে সুইসাইড নোট লিখে আত্মঘাতী অন্তঃসত্ত্বা গৃহবধূ

কলকাতা, 12 নভেম্বর: শাশুড়ির অকথ্য অত্যাচার সহ্য করতে না পেরে নিজের হাতের তালুতে সুইসাইড নোট লিখে আত্মঘাতী হলেন গৃহবধূ ৷ মৃতার নাম পূজা চন্দ ৷ দুই মাসের অন্তঃসত্ত্বা ছিলেন তিনি ৷ বৃহস্পতিবার রাতে দক্ষিণ কলিকাতার টালিগঞ্জ এলাকার বাড়ি থেকে ওই গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়।

তাঁর নিজের ঘরেই গলায় ফাঁস লাগিয়ে ওই অন্তঃসত্ত্বা মহিলা আত্মঘাতী হয়েছেন বলে জানা গিয়েছে। খবর পেয়ে পুলিশ এসে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে ৷ এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন ৷ মৃতা নিজের হাতে একটি সুইসাইড নোটও লিখে গিয়েছেন। সেখানে লেখা, "আমার মৃত্যুর জন্য শাশুড়ি দায়ী ৷"

আরও পড়ুন : Smugglers Killed in BSF Firing : সিতাইয়ে বিএসএফের গুলিতে মৃত 3 গরুপাচারকারী

মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ তাঁর স্বামী এবং শাশুড়িকে আটক করেছে ৷ বছর দুয়েক আগে তাঁর সঙ্গে বিয়ে হয় টালিগঞ্জ নিবাসী সঞ্জয় চন্দর। মৃত্যুর সময় মাত্র 20 বছর বয়স ছিল ওই অন্তঃসত্ত্বা গৃহবধূর ৷ মৃতার মা-বাবার অভিযোগ, বিয়ের পর থেকেই পূজার শাশুড়ি তাঁর উপর অকথ্য অত্যাচার চালাত ৷ সেই অত্যাচার আর সহ্য করতে না পেরে এই পথ বেছে নেন তিনি ৷ সুইসাইড নোটেও শাশুড়ির অত্যাচারের কথা লিখে গিয়েছেন পূজা ৷

ABOUT THE AUTHOR

...view details