পশ্চিমবঙ্গ

west bengal

Dilip Ghosh : দিলীপের নিশানায় অর্পণা-বাবুল, দলীয় বিধায়ককে ধমকে মমতাকে কটাক্ষ

By

Published : Nov 19, 2021, 1:13 PM IST

অপর্ণা সেন দেশদ্রোহী বললেন বিজেপি নেতা দিলীপ ঘোষ
অপর্ণা সেন দেশদ্রোহী বললেন বিজেপি নেতা দিলীপ ঘোষ ()

বিএসএফ নিয়ে অপর্ণা সেনের মন্তব্য দেশদ্রোহিতার প্রমাণ ৷ ত্রিপুরায় বাবুল সুপ্রিয় প্রচারে গেলেও সেখানে তৃণমূল কংগ্রেসের প্রার্থী নেই ৷ ইকোপার্কে সকাল সকাল বিজেপি নেতা দিলীপ ঘোষ এমনই তোপ দাগলেন ৷

কলকাতা, 19 নভেম্বর : এবার অপর্ণা সেন-সহ বাংলার বুদ্ধিজীবীদের দেশদ্রোহী বলে আক্রমণ করলেন দিলীপ ঘোষ । আজ সকালে ইকোপার্কে প্রাতঃভ্রমণের সময় তিনি এই মন্তব্য করেন ।

বিএসএফ নিয়ে অপর্ণা সেনের মন্তব্য সম্পর্কে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি বলেন, "এঁরা চিরদিন দেশদ্রোহী । আজ তার সমর্থনের পার্টি বা সরকার নেই । তাই খুব একটা দেখা যায় না । আমরা বহুদিন ধরে দেখে আসছি, দেশের পক্ষে যা হবে তার বিরোধিতা করবেন ওনারা ।" বুদ্ধিজীবীদের বিরুদ্ধে তাঁর অভিযোগ তাঁরা ভারতীয় পরম্পরা, সংস্কৃতি, হিন্দুত্বের বিরোধিতা করেছেন । এখন দেশের বিরোধিতা করছেন । তিনি আরও বলেন, "যারা মানুষের থেকে ভালবাসা পেয়েছেন ৷ কিন্তু সেই দেশের সমাজ, সুরক্ষাবল, সরকারের বিরোধিতা এতদিন এঁদের কেরিয়ার চলেছে ৷ এঁরা মস্তি করেছেন ৷" তাঁর মতে, সমাজের মন পাল্টে গিয়েছে ৷ এখন দেশ পাল্টে যাচ্ছে, অথচ ওঁরা তা বুঝতে পারছেন না ৷

আরও পড়ুন : Aparna Sen : বিএসএফের সীমানা বৃদ্ধির প্রতিবাদের জের, অপর্ণা সেনের বিরুদ্ধে মামলার হুঁশিয়ারি বিজেপি নেতার

বাবুল সুপ্রিয় আজ ত্রিপুরায় পৌর নির্বাচনের প্রচারে যাচ্ছেন ৷ এ প্রসঙ্গে দিলীপ ঘোষের প্রশ্ন, "ত্রিপুরায় তৃণমূল কি প্রার্থী দিতে পেরেছে ? কার হয়ে প্রচার করবেন ?" তিনি জানান, বিনা লড়াইয়ে বিজেপি জিতে যাচ্ছে । তৃণমূলের হয়ে কেউ দাঁড়াতে রাজি হচ্ছে না ৷ ওরা প্রার্থী পাচ্ছে না । আগে প্রার্থী দিন, তারপর তো প্রচার করবেন । তিনি কটাক্ষ করে বলেন, "স্টার, সুপারস্টার কার হয়ে কথা বলবেন ?"

অপর্ণা সেন দেশদ্রোহী বললেন বিজেপি নেতা দিলীপ ঘোষ

গতকাল হাওড়ায় প্রশাসনিক বৈঠকে তৃণমূল কংগ্রেস বিধায়ক গৌতম চৌধুরীকে মমতা বন্দ্যোপাধ্যায় ধমক দেন এবং বলেন "দলের কালচার আছে ৷" এ প্রসঙ্গে বিজেপি নেতা বলেন, "মুখ্যমন্ত্রী ঠিকই বলেছেন ৷ দলের কালচার এটাই ৷ কোনওরকম উন্নয়ন করা যাবে না । কোনও কথা শোনা যাবে না ।" তৃণমূল সরকারের বিরুদ্ধে রাস্তায় নামলে পুলিশ দিয়ে পেটানোর অভিযোগ তোলেন দিলীপ ঘোষ । তিনি বলেন, "জনগণের চাপে তাঁর দলের প্রতিনিধিরাও এসব কথা বলতে বাধ্য হচ্ছেন । মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর বিরুদ্ধে কথা বলছেন । আর যে জন্য প্রতিবাদ তার কোনও সমাধান করার চেষ্টা করছেন না । তাঁরা চান না এখানে সমাধান হোক । তাই 3 বছর ধরে নির্বাচন আটকে রেখেছেন । মানুষের গণতান্ত্রিক অধিকারকে হরণ করেছেন । আর মানুষকে অপরিসীম কষ্টে রেখেছেন ।"

ABOUT THE AUTHOR

...view details