পশ্চিমবঙ্গ

west bengal

কোরোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে 10 লাখ টাকা অনুদান SJDA-র

By

Published : Mar 27, 2020, 9:25 PM IST

মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অনেকেই অনুদান দিয়েছেন । এবার সাহায্য করলেন SJDA-র চেয়ারম্যান বিজয়চন্দ্র বর্মণ ।

SJDA has given one million rupees to the Chief Minister's Relief Fund to fight Corona
কোরোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দশ লক্ষ টাকা দিল SJDA

জলপাইগুড়ি, 27 মার্চ : কোরোনা ভাইরাসের চিকিৎসা ও পরিস্থিতি মোকাবিলার জন্য মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ১০ লাখ টাকা দিলেন শিলিগুড়ি-জলপাইগুড়ি উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান বিজয়চন্দ্র বর্মণ । আজ জেলাশাসকের হাতে চেক তুলে দেন তিনি ।

আজ শিলিগুড়ি-জলপাইগুড়ি উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান বিজয়চন্দ্র বর্মণ বলেন, ‘‘এই মুহূর্তে কোরোনা ভাইরাসের মোকাবিলার জন্য লকডাউন করা হয়েছে । মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলের জন্য আবেদন করেছেন বিভিন্ন সংস্থাকে । তাই আমরা আজ শিলিগুড়ি-জলপাইগুড়ি উন্নয়ন কর্তৃপক্ষের তরফে দশ লাখ টাকা প্রদান করলাম । যাতে কোরোনা ভাইরাসের মোকাবিলা করার জন্য এই টাকা কাজে লাগে । মুখ্যমন্ত্রী নিজেই এমন পরিস্থিতিতে রাস্তায় নেমেছেন সচেতেনতা বৃদ্ধি করার জন্য । এমন পরিস্থিতিতে আমরাও সহযোগিতা করার জন্য নেমেছি ।’’ আজ জলপাইগুড়ির জেলাশাসক অভিষেক কুমার তিওয়ারির হাতে চেক তুলে দেন বিজয়চন্দ্র বর্মণ । সঙ্গে ছিলেন শিলিগুড়ি-জলপাইগুড়ি উন্নয়ন কর্তৃপক্ষের CEO পুনম বলম ।

কোরোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দশ লাখ টাকা দিল SJDA

ইতিমধ্যেই জলপাইগুড়ির সাংসদ জয়ন্তকুমার রায় তাঁর সাংসদ তহবিল থেকে ৫০ লাখ টাকা কোরোনা ভাইরাসের চিকিৎসা ও পরিস্থিতি মোকাবিলার জন্য জেলাশাসককে দিয়েছেন । এবার SJDA-র চেয়ারম্যান মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দশ লাখ টাকা দিলেন ।

ABOUT THE AUTHOR

...view details