পশ্চিমবঙ্গ

west bengal

Leopard Body Recovered : চা বাগানে চিতাবাঘের পচাগলা দেহ উদ্ধার

By

Published : May 23, 2022, 10:14 PM IST

চা বাগান থেকে একটি চিতাবাঘের পচাগলা দেহ উদ্ধার হল (Leopard Body recovered from tea garden)। এদিন চা বাগানে কাজ করার সময় শ্রমিকরা পচা গন্ধ পায় । খবর পেয়ে ছুটে আসেন বাগান কর্তৃপক্ষ ।

Leopard Body recovered from tea garden
Leopard

জলপাইগুড়ি, 23 মে : ফের চা বাগান থেকে একটি চিতাবাঘের পচাগলা দেহ উদ্ধার হল (Leopard Body recovered from tea garden)। গেন্দ্রাপাড়া চা-বাগানের পর আজ মেটেলি ব্লকের কিলকট চা-বাগানের শিব বাড়ি সেকশন থেকে চিতাবাঘের দেহটি উদ্ধার করা হয় । পূর্ণবয়স্ক চিতাবাঘের মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ।

এদিন চা বাগানে কাজ করার সময় শ্রমিকরা পচা গন্ধ পায় । এরপরেই কাছে গিয়ে দেখে যে চিতাবাঘের পচাগলা দেহ পড়ে আছে । খবর পেয়ে ছুটে আসে বাগান কর্তৃপক্ষ । খবর দেওয়া হয় খুনিয়া ওয়াইল্ডলাইফ স্কোয়াডকে । সেখান থেকে বনকর্মীরা এসে দেহটি উদ্ধার করে নিয়ে যায় ।

আরও পড়ুন :Dhupguri Workers Died : কাশ্মীর থেকে আসছে দীপকের নিথর দেহ, জানেন না মানসিক ভারসাম্যহীন দাদা ও বৃদ্ধ বাবা-মা

বনকর্মীদের অনুমান, কয়েকদিন আগেই মারা গিয়েছে চিতাবাঘটি । শরীরের অনেকটা মাংস পচে গিয়ে দুর্গন্ধ বের হচ্ছিল । খুনিয়া স্কোয়াডের রেঞ্জার প্রফুল্ল সরকার বলেন, "দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে । চিতাবাঘটি পূর্ণবয়স্ক । কীভাবে মারা গেছে তা ময়নাতদন্তের পরেই জানা যাবে ।"

ABOUT THE AUTHOR

...view details