পশ্চিমবঙ্গ

west bengal

ট্রাক ধাওয়া করে দেড় কোটি টাকার মাদক উদ্ধার

By

Published : Dec 6, 2019, 10:30 PM IST

পুলিশ জানিয়েছে, ট্রাকে বস্তাবন্দী করে নিয়ে যাওয়া হচ্ছিল মাদক । বস্তার ভিতর থেকে 52 প্যাকেট আফিম উদ্ধার হয় । এক প্যাকেট ব্রাউন সুগারও পাওয়া যায় । ট্রাকটি বাজেয়াপ্ত করা হয় ৷

jalpaiguri police rescued drug
মাদক উদ্ধার

জলপাইগুড়ি, 6 ডিসেম্বর : ট্রাক থেকে প্রায় দেড় কোটি টাকা মূল্যের মাদক উদ্ধার করল জলপাইগুড়ি থানায় পুলিশ ৷ গোপন সুত্রে খবর পেয়ে পুলিশ জলপাইগুড়ি-শিলিগুড়িগামী 27 নম্বর জাতীয় সড়কে গো-শালা মোড়ে তল্লাশি শুরু করে । সন্দেহ হওয়ায় একটি ট্রাককে দাঁড়াতে বলে পুলিশ । কিন্তু পুলিশের আদেশ না মেনেই পালানোর চেষ্টা করে ট্রাকটি । ট্রাকটিকে তাড়া করে থামায় পুলিশ । কিন্তু ট্রাক ছেড়ে পালায় চালক । সেই গাড়িতে তল্লাশি চালিয়ে 52 কেজি আফিম ও এক কেজি ব্রাউন সুগার উদ্ধার করে পুলিশ । অসম থেকে বিহার হয়ে রাজস্থানে দিকে যাচ্ছিল ট্রাকটি ।

পুলিশ জানিয়েছে, ট্রাকে বস্তাবন্দী করে নিয়ে যাওয়া হচ্ছিল মাদক । বস্তার ভিতর থেকে 52 প্যাকেট আফিম উদ্ধার হয় । এক প্যাকেট ব্রাউন সুগারও পাওয়া যায় । ট্রাকটি বাজেয়াপ্ত করা হয় ৷ জলপাইগুড়ির ম্যাজিস্ট্রেট রত্না চক্রবর্তী বলেন, "ট্রাক থেকে প্রায় এক কোটি 52 লাখ টাকা মূল্যের মাদক উদ্ধার হয়েছে । ট্রাকচালক পুলিশকে দেখেই পালিয়ে গিয়েছে । ঘটনায় তদন্ত শুরু হয়েছে ।"

Intro:জলপাইগুড়ি ঃ- দুরপাল্লার ট্রাককে ধাওয়া করে প্রায় দেড় কোটি টাকার মাদক উদ্ধার করল জলপাইগুড়ি কোতোয়ালি থানায় পুলিশ৷ Body:জানা যায় গোপন সুত্রে খবর পেয়ে পুলিশ জলপাইগুড়ি শিলিগুড়িগামী ২৭ নম্বর জাতীয় সড়কে গোশালা মোড়ে তল্লাশি শুরু করে। সন্দেহজনক ভাবে একটি ট্রাককে দাড়াতে বললে সেই ট্রাক দাড়ায় না।এরপর ট্রাককে তাড়া করে দাড় করানো হয়।চালক গাড়ি ছেড়ে পালিয়ে যায়।গাড়িতে তল্লাশি চালিয়ে ৫২ কেজি আফিম ও এক কেজি ব্রাউন সুগার উদ্ধার করে বলে দাবি পুলিশের। জানা গেছে গাড়িটি আসাম থেকে বিহার হয়ে রাজস্থানে নিয়ে যাওয়া হচ্ছিল

জানা গেছে ট্রাকের হুডে বস্তা বন্দি করে নিয়ে যাওয়া হচ্ছিল মাদক।বস্তার ভেতর ৫২ প্যাকেট আফিম উদ্ধার হয়। এবং এক প্যাকেট ব্রাউন সুগার ছিল। একটি ট্রাক বাজেয়াপ্ত করেছে পুলিশ। Conclusion:জলপাইগুড়ির ম্যাজিস্ট্রেট রত্না চক্রবর্তী বলেন, আজ একটি ট্রাক থেকে প্রায় ১ কোটি ৫২ লক্ষ টাকার মাদক উদ্ধার হয়েছে। ট্রাক চালক পুলিশকে দেখেই পালিয়ে গিয়েছে। ঘটনায় তদন্ত শুরু হয়েছে।

ABOUT THE AUTHOR

...view details