পশ্চিমবঙ্গ

west bengal

জলপাইগুড়ির হাসপাতালের 8 জনের রিপোর্ট নেগেটিভ

By

Published : Apr 25, 2020, 9:39 PM IST

জলপাইগুড়ির কোরোনা চিকিৎসাকেন্দ্রে ভরতি রয়েছেন 18 জন। তাঁদের মধ্যে 8 জনের রিপোর্ট নেগেটিভ এল আজ।

8 Jalpaiguri hospital Patient report negative
জলপাইগুড়ি

জলপাইগুড়ি, 25 এপ্রিল: কোরোনা উপসর্গ নিয়ে জলপাইগুড়ির কোরোনা চিকিৎসাকেন্দ্রের SARI (সিভিয়ার অ্যাকিউট রেসপেরেটরি ইলনেস) বিভাগে ভরতি থাকা 8 জনের সোয়াব পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এল আজ। এখনও পর্যন্ত এই বিভাগে চিকিৎসাধীন রয়েছেন 18 জন রোগী। এদের মধ্যে 8 জনের সোয়াবের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে। সেই রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানা গিয়েছে জলপাইগুড়ি সদর হাসপাতাল সুত্রে।

গতকাল পর্যন্ত জলপাইগুড়ি বিশ্ববাংলা ক্রীড়াঙ্গনে তৈরি কোরোনা নিরাময়কেন্দ্রের SARI বিভাগে 13 জন চিকিৎসাধীন ছিলেন। আজ কোরোনা উপসর্গ নিয়ে নতুন করে 5 জন ভরতি হয়েছেন।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, জেলার রাজগঞ্জ, ময়নাগুড়ি, মালবাজার সহ জলপাইগুড়ি শহরের সংলগ্ন এলাকার মোট 18 জন রোগী ভরতি রয়েছেন বিশ্ববাংলা ক্রীড়াঙ্গনে তৈরি কোরোনা নিরাময়কেন্দ্রের SARI বিভাগে। যাঁদের মধ্যে 8 জনের সোয়াবের নমুনা পাঠানো হয়েছিল উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে। যে রিপোর্ট নেগেটিভ এসেছে আজ।

এদিকে জলপাইগুড়ি সদর হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, অন্য রোগীরা ভালো আছেন। তবে আজ নতুন করে কারও সোয়াবের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়নি। সদর হাসপাতালের সুপার ডাঃ গয়ারাম নস্কর জানান, যাঁরা ভরতি রয়েছেন, ভালো আছেন। তাঁদের অবজার্ভেশনে রাখা হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details